বামেদের ব্রিগেডে আসার ডাক দিচ্ছেন কমলেশ্বর-অনীক! থাকতে পারেন আর কোন কোন শিল্পী

বামেদের ব্রিগেডে আসার ডাক দিচ্ছেন কমলেশ্বর-অনীক! থাকতে পারেন আর কোন কোন শিল্পী

বামেদের ব্রিগেডে আসার ডাক দিচ্ছেন কমলেশ্বর-অনীক!

এই তারকারা আস্থা রেখেছেন বামপন্থাতেই। সিপিএম ক্ষমতাচ্যুত হলেও বামপন্থা আদর্শ থেকে তাঁরা পিছু হটেননি। তাঁদের মধ্যে অন্য়তম দুই নাম পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ও অনীক দত্ত।

  • Share this:

    #কলকাতা: আগামী ২৮ ফেব্রুয়ারি বামেদের ডাকা ব্রিগেড। টলিপাড়ার বেশ একঝাঁক তারকা যখন গেরুয়া শিবির ও ঘাসফুন শিবিরে যোগ দিচ্ছেন,তখন এই তারকারা আস্থা রেখেছেন বামপন্থাতেই। সিপিএম ক্ষমতাচ্যুত হলেও বামপন্থা আদর্শ থেকে তাঁরা পিছু হটেননি। তাঁদের মধ্যে অন্য়তম দুই নাম পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ও অনীক দত্ত।

    সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ব্রিগেডে আসার ডাক দিলেন দুই পরিচালক। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় লিখেছেন, "বিষয় মানুষের ব্রিগেড : মধ্যমেধার পদ্য কাটি ছদ্মবেশী নই তো সই/ কাল ঘামেরা পাল তুলেছে লাল মলাটের নৌকো ছৈ।" এছাড়াও কয়েকটি পোস্ট করেছেন তিনি। কোথাও বলা হয়েছে, এই ব্রিগেড শিক্ষার দাবিতে। কোথাও আবার বলা হয়েছে শ্রমিকের নূন্যতম মজুরির দাবিতে এই ব্রিগেড।

    অন্যদিকে অনীক দত্তও ব্রিগেডে আহ্বান জানাতে একের পর এক পোস্ট শেয়ার করেছেন। কোথাও বাম যুবাদের ফ্ল্যাশ মব করতে দেখা যাচ্ছে। এছাড়াও একটি ভিডিও শেয়ার করেছেন যার ক্যাপশনে লেখা, "তুমিও সামিল হও এই লড়াই তোমারও বলো, ২৮ তারিখ দিন চলো ব্রিগেড চলো।"

    ভিডিওতে ব্যবহৃত এই গানটি গেয়েছেন গায়ক অর্ক মুখোপাধ্যায়। গানটি লিখেছেন নাট্যশিল্পী জয়রাজ ভট্টাচার্য। আরও একটি পোস্ট শেয়ার করে জানান দিয়েছেন বামেদের ব্রিগেডে কোন কোন শিল্পী অভিনেতাদের উপস্থিতি দেখা যাবে। এদিন থাকছেন অভিনেতা চন্দন সেন, সব্যসাচী চক্রবর্তী, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, বাদশা মিত্র, সৌরভ পালোধি, জয়রাজ ভট্টাচার্য, অভিনেত্রী সীমা মুখোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, গায়ক অর্ক মুখোপাধ্যায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0