দেবের বিয়ে! নিজেই বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে হৈ চৈ ফেলে দিলেন নায়ক

দেবের বিয়ে! নিজেই বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে হৈ চৈ ফেলে দিলেন নায়ক
  • Share this:

#কলকাতা: তাহলে কি সত্যিই দেবের বিয়ে? কবে? কখন? কার সঙ্গে?

একসঙ্গে এমন একগুচ্ছ প্রশ্ন মনের মধ্যে উঁকিঝুঁকি মারলেও কিচ্ছু করার নেই ৷ আপনাকে অপেক্ষা করতেই হবে সেই শুভদিনটা পর্যন্ত ৷ কারণ আপাতত ‘শুভ বিবাহ’ লেখা কার্ড শেয়ার করা ছাড়া টলিউডের সুপারস্টার স্পিকটিনট ৷ তবে সোশ্যাল মিডিয়ার একটি মাত্র ধামাকদার পোস্টেই আপাতত বড় চমক দিয়েছেন দেব ৷ তবে কি সত্যিই সানাই বাজতে চলেছে?

সদ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেব-সৌমিত্রর যুগলবন্দী ‘সাঁঝবাতি’ ৷ ছবির ব্যবসাও বেশ তরতরিয়ে এগিয়েছে ৷ দেবের অভিনয়ও মন ভরিয়েছে সমালোচক থেকে সিনেপ্রেমী সকলেরই ৷ অন্যদিকে নিজের আরও একটি দায়িত্বও সযত্নে পালন করছেন দেব ৷ লোকসভার সাংসদ তিনি ৷ ফলে রাজনৈতিক জীবনেও বেশ সফল বলা যায় তাঁকে ৷ জীবনের সব দিক মোটামুটি গুছিয়ে নিয়ে এবার কি ডেস্টিনেশন ছাদনাতলা?

বহুদিন ধরেই ‘বিশেষ বান্ধবী’ রুক্মিনী মৈত্রর সঙ্গে ‘বিশেষ সম্পর্কে’ রয়েছেন নায়ক-নায়িকা ৷ মুখে স্বীকার না করলেও এটা এখন ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট ৷ রুক্মিনীও নয় নয় করে বেশ কয়েকটি ছবি করে ফেলেছেন টলিউডে ৷ তাহলে কি বিয়ের কার্ডে তাঁদেরই নাম উঠতে চলেছে?

এখানেই সাসপেন্স রেখেছেন দেব ৷ গাঢ় পিঙ্ক রঙের বিয়ের কার্ডটিতে কারও নাম নেই ৷ তাতে বড় বড় করে লেখা শুভ বিবাহ ৷ সঙ্গে রয়েছে প্রজাপতি, পালকি ও স্বস্তিক ৷ সঙ্গে দেবের ক্যাপশন, ‘অন্য কেউ ফাঁস করে দেওয়ার আগেই দিলাম...আশা করি সকলের শুভ কামনা থাকবে...৷’

View this post on Instagram

‪Before anyone leaks....Hope ur blessings will b there ‬

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

First published: 12:06:31 AM Jan 14, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर