corona virus btn
corona virus btn
Loading

দিনক্ষণ সত্যিই চূড়ান্ত ? দেবের ‘শুভ বিবাহ’-র পর্দাফাঁস

দিনক্ষণ সত্যিই চূড়ান্ত ? দেবের ‘শুভ বিবাহ’-র পর্দাফাঁস

শুধু বিয়ের কার্ড পোস্ট নয়। সঙ্গে রয়েছে নায়ক-সাংসদের স্বভাবজনিত বুদ্ধিদীপ্ত হেয়ালি।

  • Share this:

#কলকাতা: দেব নয়। গুরুদেব। সেলাম সুপারস্টারের সেন্স অফ হিউমার-কে। সেলাম সুপারস্টারের মার্কেটিং পলিসি-কে। সামান্য একটা বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হৈ হৈ ফেলে দিয়েছেন টলিউডের সুপারস্টার। শুধু বিয়ের কার্ড পোস্ট নয়। সঙ্গে রয়েছে নায়ক-সাংসদের স্বভাবজনিত বুদ্ধিদীপ্ত হেয়ালি। পোস্ট দেখে যে কেউ ভাবতেই পারেন নিজের বিয়ের খবর আগাম দিতেই সুপারস্টারের এই সোশ্যাল পোস্ট। দেব-কে সাধারণ ফ্রেমে মাপতে যাওয়াই মূর্খামি।

দেব-রুক্মিনীর মতো টলিউডে মোস্ট হ্যাপেনিং কাপলের বিয়ে! আর তার কার্ড এতো সাধারণ? প্রথম খটকা তো সেখানেই। খোঁজ-খবর নেওয়া শুরু করতেই যে তথ্য সামনে এল, তাতে সুপারস্টারের প্রতি শ্রদ্ধা বেড়ে যাওয়ার জোগাড়। নিজের প্রোডাকশনের ব্যানারে অনেকদিন ধরেই সিনেমা প্রযোজনা করেন দেব। এর আগেও ককপিট, পাসওয়ার্ডের মত বড় বাজেটের ছবি তৈরি করেছে দেব এন্টারটেনমেন্ট। দেব এন্টারটেনমেন্টের ব্যানারে আরও একটি বড় বাজেটের সিনেমা ‘শুভ বিবাহ’। তারই প্রমোশনে বিয়ের কার্ড সোশ্যাল নেটওয়ার্কে প্রকাশ করেছেন সুপারস্টার। সঙ্গে জুড়ে দিয়েছেন ছোট্ট দুষ্টুমি। নিজের অ্যাকাউন্ট থেকে লিখেছেন,‘‘বিফোর অ্যানিওয়ান লিকস... হোপ ইউর ব্লেসিংস উইল বি দেয়ার...’’। সঙ্গে দুষ্টু-মিষ্টি ইমোজি। আর এতেই তৈরি হয়েছে বিভ্রান্তি। হৈ হৈ পড়ে গেছে সোশ্যাল নেটওয়ার্কে। চর্চা শুরু হয়ে গেছে টলিউডে। শহর জুড়ে শুধু একটাই চর্চা। তাহলে কবে? কবে সেই দিন? শেষ পর্যন্ত তাহলে চার হাত এক হচ্ছে! সকাল থেকে ফোন, টেক্সট মেসেজ, ওয়াটসঅ্যাপের তোড়। শুভেচ্ছার ঢেউয়ে ভেসে যাওয়ার জোগাড় টলিউডের মোস্ট গ্ল্যামারাস কাপল দেব-রুক্মিনীর। দক্ষিণ কলকাতার অভিজাত আবাসনে নিজের ফ্ল্যাটে বসে নিশ্চয়ই হেসে কুটি-কুটি হচ্ছেন সুপারস্টার।

ঘটি ও বাঙাল পরিবারের মধ্যে বৈবাহিক সম্পর্কের সমীকরণ নিয়েই দেব এন্টারটেনমেন্টের পরের সিনেমা ‘শুভ বিবাহ’। নিজের সিনেমার সম্পর্কে আগ্রহ তৈরি করতেই সোশ্যাল নেটওয়ার্কে সুপারস্টারের বুদ্ধিদীপ্ত টিজার ‘শুভ বিবাহ’। সঙ্গে উসকে দিয়েছেন রুক্মিনীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার মত মুচমুচে বিষয়। ব্যাস, আর কী চাই! বাংলা বাজারে হটকেক দেবের সোশ্যাল পোস্ট। আর তাতেই মাৎ কলকাতা। নায়ক-প্রযোজকের মাস্টারস্ট্রোকে শুরুতেই ১০ গোল দিয়ে শুরু দেব এন্টারটেনমেন্টের ‘শুভ বিবাহ’-র।

Paradip Ghosh

Published by: Siddhartha Sarkar
First published: January 14, 2020, 2:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर