বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

কেরিয়ারের সবে শুরু ! প্রধানমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে লক্ষ টাকা দান পুজারণীর !

কেরিয়ারের সবে শুরু ! প্রধানমন্ত্রীর করোনা ত্রাণ তহবিলে লক্ষ টাকা দান পুজারণীর !

নিজের এই অবদানের কথা খুব একটা আলোচনা করার পক্ষপাতী নন অভিনেত্রী, তার মতে এটা সবার করা উচিত।

  • Share this:

#কলকাতা:  দেখতে দেখতে প্রায় এক মাস বাড়িতে বন্দি সবাই।এই বিপর্যয়ে যে যেরকম পেরেছেন সাহায্য করেছেন দরিদ্র মানুষগুলোকে, যারা মূলত দিন আনি দিন খাই। বলিউড থেকে টলিউড তারকারাও অনেক অর্থ তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী তহবিলে।যারা  নামজাদা তারা প্রচুর অর্থ ইতিমধ্যেই তহবিলে দান করেছেন। কিন্তু যারা সবে তাঁদের কেরিয়ার শুরু করেছেন তাদের মধ্যে অনেকেই অনেকটা করেছেন যা এখনও সেই ভাবে কারুর নজরে আসেনি।

টলিউডে বেশ কয়েকটি কাজ এবং বলিউডেও তার কেরিয়ার এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টায় পুজারণী। এইবার  নিজের সাধ্য মতন এক লক্ষ্য টাকা তুলে দিলেন প্রধানমন্ত্রী তহবিলে। "আমরা সত্যি জানিনা আগামী দিনে আমাদের কিসের  সম্মুখীন হতে হবে।সারা বিশ্বে হাজারে হাজারে মানুষ মারা যাচ্ছেন এই মহামারীতে। সেখানে আমি চেষ্টা করলাম যাতে অল্প কিছু দিয়ে  আমি মানুষের ভালো করতে পারি।"বলেন পুজারণী।

নিজের এই অবদানের কথা খুব একটা আলোচনা করার পক্ষপাতী নন অভিনেত্রী, তার মতে এটা সবার করা উচিত।যে যেরকম পারে সেরকম। " আমি লকডাউন  মানছি আর মানতে চাই। ঠিক সেই কারণেই আমি বাইরে বেরিয়ে মানুষের হাতে চাল, ডাল বা অন্যান্য দরকারি জিনিস দিতে না বেরিয়ে একেবারে দেশের কাজে লাগবে সেই তহবিলের দিয়েছি আমার সাধ্য মতন।"জানান অভিনেত্রী। লকডাউন শুরু হওয়ার কিছুদিন আগেই মুম্বই থেকে শহরে ফিরেছিলেন অভিনেত্রী।সঙ্গে ছিলেন তার বোনও। ইনস্টাগ্রামে মুম্বাইয়ের বেশ কিছু মুহূর্তও আপলোড কোরেছিলেন পুজারণী। তারপরে শহরে ফিরেই লকডাউন। এখন কতদিনে এই অন্ধকার কাটবে তারই অপেক্ষা।

SREEPARNA DASGUPTA 

Published by: Piya Banerjee
First published: April 25, 2020, 9:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर