রাত পোহালেই বিয়ে, মেহেন্দি-আলতা পরেই জিম করছেন উত্তম কুমারের হবু নাত-বৌ দেবলীনা

রাত পোহালেই বিয়ে, মেহেন্দি-আলতা পরেই জিম করছেন উত্তম কুমারের হবু নাত-বৌ দেবলীনা

রাত পোহালেই উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দেবলীনা কুমার । তারই প্রস্তুতি চলছে জোরকদমে ।

রাত পোহালেই উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দেবলীনা কুমার । তারই প্রস্তুতি চলছে জোরকদমে ।

  • Share this:

    #কলকাতা: বিয়ের সানাই বাজতে আর ২৪ ঘন্টাও বাকি নেই ষ হাতে চড়েছে মেহেন্দির রং । পায়ে আলতা ঝলমল করছে । রাত পোহালেই উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন দেবলীনা কুমার । তারই প্রস্তুতি চলছে জোরকদমে ।

    গৌরব-দেবলীনা দু’জনেই ফিটনেস ফ্রিক । আগে অনেকটাই মোটা ছিলেন দেবলীনা । কিন্তু নিজের চেষ্টায় মেদ ঝরিয়ে এখন তিনি একেবারে ছিপছিপে । তাঁরা একসঙ্গে জিম করেন, সাইক্লিংও করেন শহরের রাস্তায় । তাই বিয়ে বলে রুটিনে এতটুকু ফাঁকি দেওয়া নয় । পুরোদমে শরীরচর্চা করলেন ব্রাইড-টু-বি দেবলীনা ।

    আবার সেই ভিডিও পোস্টও করলেন সোশ্যাল মিডিয়াতে । ছোট্ট সেই ক্লিপিংসে দেখা যাচ্ছে, হাতে মেহেন্দি পরেই ওজন তুলছেন দেবলীনা । পায়ে মেহেন্দির মধ্যে দিয়ে ফুটে উঠে আলতার রংও । এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করে দেবলীনা লিখেছেন, ‘‘The bride who lifts!’’

    গৌরবের সঙ্গে বহু বছর ধরেই জমিয়ে প্রেম করছেন মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী দেবলীনা । এ বার চার হাত এক হওয়ার পালা । সম্পর্ক নিয়ে কখনওই লুকোছাপা করেননি দেবলীনা-গৌরব । বিয়ে নিয়ে বরাবরই স্বপ্ন দেখতেন দেবলীনা । ধুমধাম করে বিয়ে করার ইচ্ছাও ছিল ষোলো আনা । কিন্তু করোনা সবকছু মাটি করে দিল । তাই ছিমছাম ভাবেই ঘনিষ্ঠ মানুষদের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নিলেন টলিউডের এই হট কাপল ।

    গৌরবের এটা দ্বিতীয় বিয়ে । এর আগে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি । কিন্তু টেকেনি সে সম্পর্ক । অনিন্দিতা এখন লিভ-টুগেদার করেন অভিনেতা সৌরভ দাসের সঙ্গে । অন্যদিকে, গৌরব আর অনিন্দিতা এখন খুব ভাল বন্ধু । একে অপরের নতুন সম্পর্ক নিয়েও খুশি তাঁরা । আগামিকাল বসবে হাই-প্রোফাইল এই বিয়ের আসর । বিয়ের কনে এখন একটু একটু করে সেজে উঠছেন বিয়ের সাজে । আজই ছিল মেহন্দি অনুষ্ঠান ।

    গৌরবের নামে হাত ভর্তি মেহন্দি লাগালেন দেবলীনা । সিলভার রঙা পোশাকে তাঁকে উজ্জ্বল লাগছিল দেখতে । ফোটোগ্রাফারের সামনে পোজ দিয়ে ছাতা মাথায় ছবিও তুললেন ।

    Published by:Simli Raha
    First published: