corona virus btn
corona virus btn
Loading

লকডাউন উঠলে আবারও মুক্তি পেতে পারে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'

লকডাউন উঠলে আবারও মুক্তি পেতে পারে 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'
  • Share this:

SREEPARNA DASGUPTA

#কলকাতা: প্রতি নারী দিবসেই নারী শক্তির দুর্দান্ত গল্প নিয়ে একটি করে ছবি দর্শকদের উপহার দিয়ে থাকে উইন্ডোস প্রোডাকশন হাউস। সেই মতন এ বছর ৬ মার্চ মুক্তি পেয়েছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ । অসম্ভব ভাল বক্স অফিস সাফল্য পায় এই ছবিটি ।  প্রথম পর্যায়ে সব প্রেক্ষাগৃহ থেকেই ভাল সাড়া পেয়েছিল ছবিটি। কিন্তু এই ছবি খুব বেশিদিন চলার সুযোগ পায়নি। কারণ ততদিনে করোনা তার থাবা বসিয়েছে আমাদের দেশে,  এমনকি এই রাজ্যেও । মুখ্যমন্ত্রী ততদিনে জানিয়ে দিয়েছেন, বন্ধ রাখতে হবে সব প্রেক্ষাগৃহ। কিন্তু কি হবে এই ছবিটার?

দু’সপ্তাহও তো চলেনি ছবিটি । অথচ এই ছবি দেখার জন্য অনেকেই এখনও মুখিয়ে রিয়েছেন । এই বিষয়ে ছবির পরিচালক অরিত্র মুখোপাধ্যায় জানান, ‘‘এটা আমার প্রথম ছবি, খুব ভাল ফিডব্যাক ছিল এই ছবিটার। কিন্তু দু’সপ্তাহেরও কম চলেছে ছবিটা। মন খারাপ হয়ে গিয়েছিল। মানুষ ছবিটা দেখতে চাইছিলেন, কিন্তু পারেননি । তার আগেই হল বন্ধ করার নির্দেশ চলে আসে। এমতাবস্থায় ঠিক কি করার কথা ভাবছেন ছবির প্রযোজক শিবপ্রসাদ ও নন্দিতা?

অরিত্র জানান, ‘‘দেখুন, আমরা সত্যি জানি না এই লকডাউন কবে উঠবে।লকডাউন উঠলেও ক’দিনে মানুষ হলমুখী হবেন সেটাও একটা বড় ব্যাপার। যদি সম্ভব হয়, তাহলে আমরা চেষ্টা করব যদি ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ আবার রিলিজ করা যায়। তবে হ্যাঁ, সবটাই নির্ভর করছে কতটা সময় লাগবে সব ঠিক হতে তার উপর।’’ অরিত্র বহু বছর ধরে কাজ করছেন শিবপ্রসাদ নন্দিতার চিফ অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর হিসেবে ।সব সব ঠিক থাকলে ২৮ মার্চ শুরু হওয়ার কথা ছিল ‘হামি ২’-এর শ্যুটিং। সেই শুটিং এখন কবে শুরু করা সম্ভব সেটাও বড় প্রশ্ন। এই মহূর্তে অনলাইনেই আগামী ছবি গুলোর শ্যুটিংয়ের  প্ল্যানিং চলছে ।

First published: April 17, 2020, 12:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर