দিনেদুপুরে বারান্দায় প্রেমে মজলেন তৃণা-নীল, টেলি তারকার অন্তরঙ্গ মুহূর্ত হুহু করে ভাইরাল

একেবারে বারান্দাতে দাঁড়িয়েই রোম্যান্সে মাতলেন তৃণা আর নীল

একেবারে বারান্দাতে দাঁড়িয়েই রোম্যান্সে মাতলেন তৃণা আর নীল

  • Share this:

    #কলকাতা: ইদানীং টালিগঞ্জে কান পাতলেই শোনা যায় বাংলা টিভি সিরিয়াল 'কৃষ্ণকলি'-র নায়ক 'নিখিল' ওরফে নীল ভট্টাচার্য আর তৃণার প্রেম নিয়ে গরমাগরম গুঞ্জন। বোঝাই যায়, টেলিভিশনের পর্দায় 'শ্যামা'-র সঙ্গে সংসার পাতলেও বাস্তবে নীলের মনে-প্রাণে শুধুই তৃণার রাজ! সম্প্রতি নীলের সঙ্গে তৃণার রোম্যান্টিক ফোটোশুটের ছবিও ভাইরাল হয়! ফটোশুটের পাশাপাশি 'ঝুম বরাবর ঝুম'-এর 'বোল না হালকে হালকে'-র ধুনে নেচে ওঠেন নীল এবং তৃণা।

    এককথায়, নীল-তৃণার প্রেমের রেলগাড়ি দুরন্ত গতিতে ছুটছে! যখন দু'জনের লাভস্টোরি নিয়ে টেলি দুনিয়া, ফ্যান মহলে চর্চা তুঙ্গে তখন একেবারে বারান্দাতে দাঁড়িয়েই রোম্যান্সে মাতলেন তৃণা আর নীল। শাহ রুখ-অনুষ্কার 'যব হ্যারি মেট সেজল'-এ অরিজিত সিংয়ের গাওয়া তুমুল জনপ্রিয় গান 'চেহারা কিউ মিলতা তেরা'- র সঙ্গে রিল ঘনিষ্ঠ রিল ভিডিও শুট করলেন নীল-তৃণা! রোম্যান্টিক জুটির চরম অন্তরঙ্গ মুহূর্ত এই মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়! ভিডিওটি ইনস্টাগ্রাম পোস্ট করেছেন নীল ভট্টাচার্য, ক্যাপশনে লিখেছেন 'খোয়াব' অর্থাৎ স্বপ্ন।

    দেখুন সেই ভিডিও--

    View this post on Instagram

    Khwab @trinasaha21 #happy #love #bollywood #igdurgapujo #goneel

    A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya) on

    সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ তৃণা! সম্প্রতি শেয়ার করেন টেলি জগতের দুই জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায় এবং প্রিয়াঙ্কা মিত্রর সঙ্গে তাঁর জমাআটি নাচের ভিডিও! ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় গান 'লড়কি বিউটিফুল কর গ্যায়ি চুল', ক্যামেরার সামনে তুমুল নাচ বাংলা টেলিভিশনের ৩ জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা, রুকমা রায় এবং প্রিয়াঙ্কা মিত্রর। এককথায় ধমাকা! ভিডিওটি নেট দুনিয়ায় শেয়ার হতেই ভাইরাল!

    Published by:Rukmini Mazumder
    First published: