বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

তিন নারীর লড়াইয়ের গল্প নিয়ে বক্স অফিসে হাজির 'গুলদস্তা'

তিন নারীর লড়াইয়ের গল্প নিয়ে বক্স অফিসে হাজির 'গুলদস্তা'

পরিচালক অর্জুন দত্তের কথায় গুলদস্তা আশার গল্প বলে। খারাপ সময় থেকে বেরিয়ে আসার গল্পই হল গুলদস্তা।

  • Share this:

#কলকাতা: জীবনের রঙে রঙ মেলাতে হাজির 'গুলদস্তা'৷ ছবিতে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, দেবযানী মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, ঈশান মজুমদার, অনুরাধা চট্টোপাধ্যায়, অনুভব কাঞ্জিলাল৷ সংসার-যাপন-জীবন। জীবনের রঙ যখন ফ্যাকাশে হয়ে যায় তখন আচমকাই হাজির হয় গুলদস্তা। সাদা-কালো জীবনে এক টুকরো কমলালেবু রঙের মতো আশা।অর্জুন দত্তের ছবি 'গুলদস্তা' সেই আশার গল্প বোনে।  তাসের ঘরের মত সংসারে সেই তো বাঁচিয়ে রাখার মূলমন্ত্র।

ছবির তিন কেন্দ্রীয় নারী চরিত্র ও তাদের যাপনের খামতি, উদযাপন, লড়াইয়ের গল্প ভাগ করে নেয় গুলদস্তা। ডলি বাগড়ি ওরফে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যায় প্রায় পঞ্চাশ বয়সী এক সেলসওম্যানের ভূমিকায়। সদা হাস্যময়, প্রাণশক্তিতে ভরপুর ডলির ভাল থাকার ম্যাজিক বা সিক্রেটটা কী? তারই খোঁজ চলে ছবি জুড়ে৷ শ্রীরূপা ওরফে অর্পিতা চট্টোপাধ্যায় হোমমেকার। কিন্তু এক যন্ত্রণা তাঁকে তাড়িয়ে বেড়ায়। নিজের ভালোলাগা ফিরে পেতে চায় সে। কিন্তু কীভাবে? আদৌ কি সেটা সম্ভব হয়? সেই প্রশ্নের উত্তর দেবে গুলদস্তা৷ রেণু ওরফে দেবযানীর স্বামী ছেলে নিয়ে ভরা সংসার। কিন্তু তবুও অপত্য স্নেহই যেন কাল। কীরকম? জানতে দেখতে হবে গুলদস্তা৷

এছাড়াও ছবি জুড়ে রয়েছে অজস্র সমীকরণ। সম্পর্কের টানাপোড়েন।রিয়া( অনুরাধা মুখোপাধ্যায় ),  অর্ণব ( ঈশান মজুমদার)  বা টুকাই (অনুভব কাঞ্জিলাল) কিংবা টুকাইয়ের ঠাকুমা-র ( ছন্দা করঞ্জি) বেঁচে থাকার পাসওয়ার্ডটা কী? কীভাবে ব্যক্তি মানুষ থেকে পরিবারে রূপান্তর ঘটে তারই গল্প বলে গুলদস্তা।পরিচালক অর্জুন দত্তের কথায় গুলদস্তা আশার গল্প বলে। খারাপ সময় থেকে বেরিয়ে আসার গল্পই হল গুলদস্তা। রোজকার লড়াইয়ের মধ্যে থেকে বেঁচে ফেরার গল্প। 'আ স্টোরি  অফ হোপ' ২১শে অক্টোবর সমস্ত প্রেক্ষাগৃহে মুক্তি পেল গুলদস্তা।

Published by: Pooja Basu
First published: October 21, 2020, 11:52 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर