'এই নশ্বর জীবনের মানে শুধু তোমাকেই চাওয়া'...কোন মহিলাকে বললেন কৌশিক গঙ্গোপাধ্যায় ?

'এই নশ্বর জীবনের মানে শুধু তোমাকেই চাওয়া'...কোন মহিলাকে বললেন কৌশিক গঙ্গোপাধ্যায় ?

কার উদ্দেশ্যে কৌশিকের এহেন রোম্যান্টিক বার্তা ?

  • Share this:

#কলকাতা: 'অমরত্বের প্রত্যাশা নেই, নেই কোনো দাবী দাওয়া,এই নশ্বর জীবনের মানে শুধু তোমাকেই চাওয়া...'

না, না, অন্য কোনও নারীর উদ্দদেশ্যে নয়, খোদ নিজের স্ত্রীকে ট্যাগ করেই এহেন রোম্যান্টিক পোস্ট শেয়ার করলেন পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়! সঙ্গে চূর্ণীর আর তাঁর রোম্যান্টিক একখানা ছবি... নীল সাদা চেকড শার্টে কৌশিক, চূর্ণী বেছেছেন কালো গোগো...এককথায় পিকচার পারফেক্ট সেলফি!

তগদ6গহ

বরাবরই 'প্রেমিক স্বামী' হিসেবেই খ্যাত কৌশিক গঙ্গোপাধ্যায়... ফিল্ম ইন্ডাস্ট্রিতে যখন পান থেকে চুন খসলে একে-তাঁকে জড়িয়ে হাজারটা স্ক্যান্ডেল রটে, সেখানে আজ পর্যন্ত কৌশিকের সঙ্গে কারও নাম জড়ায়নি! তিনি আগাগোড়াই 'পত্নীনিষ্ঠ ভদ্রলোক'! কিন্তু আচমকা সোশ্যাল মিডিয়া এরকম পোস্ট ? কী কারণ ? তা নিয়ে অবশ্য মুখ খোলেননি কৌশিক!

কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি 'লক্ষ্মী ছেলে'। ছবির বিষয় একেবারেই ভিন্ন মেরুর-- যে কোনও বিপদে সাধারণত সবাই ভগবানের দ্বারস্থ হন, কিন্তু ঠিক উলটোটা যদি হয় ? মানে, স্বয়ং ভগবান মানুষের দ্বারস্থ হল... বিষয়টা কেমন হবে ? এই নিয়েই 'লক্ষ্মী ছেলে'-র প্লট! মুখ্য চরিত্রে কৌশিক-চূর্ণীপুত্র উজান গঙ্গোপাধ্যায়। লক্ষ্মীপুজোয় ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে নিয়ে আসে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজ

First published: 08:55:33 PM Dec 13, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर