শীতের সকালে চরম রোম্যান্টিক শুভশ্রী... নিজের ঘর থেকে কী দেখালেন নায়িকা ?

শীতের সকালে চরম রোম্যান্টিক শুভশ্রী... নিজের ঘর থেকে কী দেখালেন নায়িকা ?

চূড়ান্ত রোম্যান্টিক সে দৃশ্য

  • Share this:

#কলকাতা: শীতের সকাল, ঠাণ্ডা হাওয়া আর কুয়াশার আদর... চূড়ান্ত রোম্যান্টিক পরিবেশ...রোম্যান্টিক  হয়ে পড়লেন বাংলা ছবির মধ্যমণি শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও ! নিজের আবাসন 'আরবানা' থেকে একটি 'মন কেমন করা' ভিডিও শ্যুট করে ইনস্টাগ্রামে শেয়ার করলেন সুন্দরী!

'আরবানা'-য় বেশ অনেকটা উচ্চতাতেই রাজ-শুভশ্রীর সুন্দর, পরিপাটি  সংসার! সেদিন সকাল থেকেই গাড় কুয়াশার আলোয়ান মুড়ে রয়েছে চারদিক... সঙ্গে শিরশিরানি ঠাণ্ডা হাওয়া... এহেন রোম্যান্টিক পরিবেশে, রোম্যান্সে ভাসলেন 'পরাণ যায় জ্বলিয়া রে' স্টার... ফ্ল্যাটের জানলা থেকে শ্যুট করলেন বাইরের পরিবেশ... ঘন কুয়াশায় মোড়া চারপাশ... মনে হবে যেন পেজা তুলো ভেসে বেরাচ্ছে... মাঝেমাঝে মাথাচাড়া দিয়েছে কিছু বহুতল...অপরূপ সে দৃশ্য... না বলে দিলে বুঝবেনই না কোনও ফ্ল্যাট থেকে তোলা, মনে হবে যেন বিমাণপথে  ভিডিওটা শ্যুট করা হয়েছে!

দেখুন সেই ভিডিও--

View this post on Instagram

View from Urbana

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ শুভশ্রী! প্রায় প্রতিদিনের নানা সুন্দর ব্যাক্তিগত মুহূর্ত থেকে ফিল্ম স্টিল বা শ্যুটিংয়ের মুহূর্ত... ফ্যানেদের সঙ্গে প্রতিনিয়ত ভাগ করে নেন শুভশ্রী! এই মুহূর্তে নায়িকা ব্যস্ত 'ধর্মযুদ্ধ'-র শ্যুটিংয়ে! পরিচালক রাজ! বিয়ের পর এটাই শুভশ্রীর দ্বিতীয় ছবি। এর আগে রাজেরই পরিচালনায় 'পরিনীতা' তাঁকে ব্যাপক সাফল্য এনে দিয়েছেন ! সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে শুভশ্রীর তুখড় অভিনয়।

First published: 04:22:31 PM Jan 07, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर