Home /News /entertainment /
অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন রিকশা চালক !

অভিনেত্রী শ্রাবন্তীর স্বামী রোশন রিকশা চালক !

কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন শ্রাবন্তী

  • Share this:

    #কলকাতা: টলিউডের হার্টথ্রব শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন শ্রাবন্তী ৷ বেশ কয়েকবছর আগে জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে যোগাযোগ হয় সুন্দরীর। রোশন রিকশা চালক ? নায়িকা তো এমনই জানালেন, তাও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

    বিয়ে করে রূপোলী পর্দা ভুলে গিয়েছেন... এমনটা কিন্তু মোটেও নয়! একদিকে যেমন চুটিয়ে সংসার করছেন, অন্যদিকে শুরু করেছেন নতুন ছবির কাজ। শামীম আহমেদ রনির 'বিক্ষোভ' ছবিতে দেখা মিলবে সুন্দরীর। ঢাকায় চলছে ছবির শ্যুটিং। শ্রাবন্তী পাড়ি দিয়েছেন ঢাকা, সঙ্গী স্বামী রোশন সিং। শুটিংয়ের জন্য এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনের খোলা জায়গায় তৈরি করা হয়েছে বিশাল সেট। সেটে ঢুকে মনে হবে, কোনও পাড়া-মহল্লায় চলে এসেছেন। ছোট ছোট দোকান রয়েছে, রাখা আছে রিকশাও।

    সেখানেই দেখা গেল এক যুবক রিকশা চালাচ্ছেন। তিনি আর কেউ নন, শ্রাবন্তীর বর রোশন। বরের রিকশা চালানো দেখে দৌড়ে এসে সেই রিকশায় উঠে পড়লেন শ্রাবন্তীও। রিকশা চালাচ্ছেন স্বামী আর যাত্রী শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি পোস্ট করে শ্রাবন্তী ক্যাপশনে লেখেন, 'এত ভাল রিকশাওয়ালা তিনি এর আগে দেখেননি!

    efededew

    First published:

    Tags: Srabanti Chatterjee

    পরবর্তী খবর