কয়েক মাস আগেই তৃতীয় বিয়ে, এরমধ্যেই 'মেম বউ' হয়ে গেলেন শ্রাবন্তী, প্রকাশ্যে এল ছবি--

কয়েক মাস আগেই তৃতীয় বিয়ে, এরমধ্যেই 'মেম বউ' হয়ে গেলেন শ্রাবন্তী, প্রকাশ্যে এল ছবি--
এ কী কাণ্ড ? শেষমেশ মেম বউ হয়ে গেলেন শ্রাবন্তী! সম্প্রতি নেট দুনিয়া তোলপাড় করছে টলিউডের হার্টথ্রবের 'মেম বউ' অবতারের ছবি!

হল টা কী শ্রাবন্তীর ?

  • Share this:

 

এ কী কাণ্ড ? শেষমেশ মেম বউ হয়ে গেলেন শ্রাবন্তী! সম্প্রতি নেট দুনিয়া তোলপাড় করছে টলিউডের হার্টথ্রবের 'মেম বউ' অবতারের ছবি! এ কী কাণ্ড ? শেষমেশ মেম বউ হয়ে গেলেন শ্রাবন্তী! সম্প্রতি নেট দুনিয়া তোলপাড় করছে টলিউডের হার্টথ্রবের 'মেম বউ' অবতারের ছবি!

টলিউডের হার্টথ্রব শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চ্যাম্পিয়ন দিয়ে কেরিয়ার শুরু... জিৎ থেকে দেব... ইনহডাস্ট্রির এক- সে-বরকর-এক নায়কদের সঙ্গে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দশর্কদের। টলিউডের হার্টথ্রব শ্রাবন্তী চট্টোপাধ্যায়। চ্যাম্পিয়ন দিয়ে কেরিয়ার শুরু... জিৎ থেকে দেব... ইনহডাস্ট্রির এক- সে-বরকর-এক নায়কদের সঙ্গে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দশর্কদের।

কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন শ্রাবন্তী ৷ বেশ কয়েকবছর আগে জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে যোগাযোগ হয় সুন্দরীর। কয়েকমাস আগে অমৃতসরে এক্কেবারে চুপিসারে রোশন সিংয়ের সঙ্গে বিয়ে সেরেছেন শ্রাবন্তী ৷ বেশ কয়েকবছর আগে জামাইবাবুর মাধ্যমেই রোশনের সঙ্গে যোগাযোগ হয় সুন্দরীর।

তখন সবে তাঁর দ্বিতীয় স্বামী কৃষ্ণণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে... মন খারাপ... ধীরে ধীরে রোশনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন। তখন সবে তাঁর দ্বিতীয় স্বামী কৃষ্ণণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে... মন খারাপ... ধীরে ধীরে রোশনের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন।

Loading...

শ্রাবন্তীকে সচরাচর ট্র্যাডিশনাল লুক-এই দেখা যায়! বিশেষ করে রোশনের সঙ্গে সাতপাঁকে বাঁধা পরার পর, বেশিরভাগ সময়েই আগাগোড়া সাবেকী লুক-এ দেখা মেলে সুন্দরীর... শাড়ি, গা-ভর্তি গয়না, ঘন কালো চুল ! কিন্তু আচমকাই সেই ঘন কালো চুল ব্লন্ড করে ফেললেন শ্রাবন্তী! শ্রাবন্তীকে সচরাচর ট্র্যাডিশনাল লুক-এই দেখা যায়! বিশেষ করে রোশনের সঙ্গে সাতপাঁকে বাঁধা পরার পর, বেশিরভাগ সময়েই আগাগোড়া সাবেকী লুক-এ দেখা মেলে সুন্দরীর... শাড়ি, গা-ভর্তি গয়না, ঘন কালো চুল ! কিন্তু আচমকাই সেই ঘন কালো চুল ব্লন্ড করে ফেললেন শ্রাবন্তী!

First published: 02:14:53 PM Dec 03, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर