খুলে গেল পায়েল সরকারের মুখোশ ? এ কী করতে চলেছেন নায়িকা ?

খুলে গেল পায়েল সরকারের মুখোশ ? এ কী করতে চলেছেন নায়িকা ?

খুলে গেল মুখোশ ?

  • Share this:

SREEPARNA DASGUPTA

#কলকাতা: পায়েল সরকার। এক সময়ে বাংলা ইন্ডাস্ট্রিকে অনেকগুলো হিট ছবি দিয়েছেন নায়িকা। 'আই লাভ ইউ', 'লে ছক্কা’তে দেবের সঙ্গে তাঁর তুখড় অভিনয় দেখেছিল দর্শক। পাশাপাশি 'রমকম' ছবিতেও চুটিয়ে কাজ করেছেন ! সৃজিতের 'চতুষ্কোণ'-এ একেবারে 'অন্য' পায়েলকে দেখেছিল দর্শক।

একটা সময়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন পায়েল। সে সময়ে রাজের পরিচালিত বেশ কিছু সফল বাংলা ছবিতে অভিনয়ে করেন তিনি । 'প্রেম আমার' , 'বোঝে না সে বোঝে না' , 'লে ছক্কা'-র মত রাজ পরিচালিত ছবিতে দেখা মেলে পায়েলের, ছবিগুলি ভাল ব্যবসাও করেছিল সেই সময়ে। রাজের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর অবশ্য রাজের কোনও ছবিত দেখতে পাওয়া যায়নি পায়েলকে। তখন রাবি কিনাগী, অরিন্দম শীল,সৃজিতের ছবি ছাড়াও বেশ কিছু রমকম-এ পর পর দেখা গিয়েছিল তাঁকে।

তবে এখন ছবি বাছাইয়ের ক্ষেত্রে অনেকটাই সচেতন পায়েল। ছবি করতে চান বেছে বেছে। পায়েলের আগামী ছবি ক্লাসিক ‘হু ডান ইট’ অবলম্বনে  তৈরি, ছবির নাম মুখোশ।

এই ছবিতে একেবারে গ্রে-শেডে দেখা যাবে পায়েলকে। কেন হঠাৎ এরকম একটি চরিত্র বেছে নিলেন পায়েল? তাঁর কথায়, '' সব রকমের চরিত্রই ট্রাই করতে চাই। এই ছবির প্লট-টা খুবই ইন্টারেষ্টিং। একটি মেয়ের দিদি নিখোঁজ হয়ে যায় এবং সে জানতে পারে তার জামাইবাবুই তাকে অপহরণ করেছে। কিন্তু আদতে সত্যিটা কি তাই? যাকে দোষী ভাবা হচ্ছে, সেই কি আসল দোষী ? ধীরে ধীরে গল্পের পরতে পরতে উন্মোচিত হতে থাকে আসল সত্য! ট্রিটমেন্টের জায়গা থেকেও এই ছবিটা একেবারেই অন্য ধারার ।''

ছবিতে পায়েল ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায় ,প্রান্তিক,অমৃতা । পরিচালক অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়।

সবই তো বোঝা গেল, কিন্তু বিয়ে করছেন কবে ?

হাসতে হাসতে পায়েলের উত্তর, 'যখন হবে তখন নিশ্চয়ই জানাব!'

First published: 05:42:02 PM Dec 20, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर