'গুমনামী বাবা' ছবিতে গান গাইলেন বাবুল সুপ্রিয় ! তবে সৃজিতের মাথায় বন্দুক কেন ঠেকালেন তিনি

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 11, 2019 07:50 PM IST
'গুমনামী বাবা' ছবিতে গান গাইলেন বাবুল সুপ্রিয় ! তবে সৃজিতের মাথায় বন্দুক কেন ঠেকালেন তিনি
photo source Instagram
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 11, 2019 07:50 PM IST

#কলকাতা: সৃজিত মুখোপাধ্যায়। চলচ্চিত্র পরিচালকদের মধ্যে সৃজিতের নাম আসবেই। একের পর এক ভাল ছবি করে সৃজিত এখন টলিউডের প্রথমসারির পরিচালকদের মধ্যে একজন। নেতাজির অর্ন্তধান রহস্যের উপর ভিত্তি করে তাঁর পরের ছবি 'গুমনামী বাবা'। সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে টলিউডের প্রিয় বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। কলকাতার প্রযোজনা সংস্থা এসভিএফের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি।

এই ছবিতে একটি জনপ্রিয় গান গাইছেন বাবুল সুপ্রিয়। বাবুল সুপ্রিয় এখন শুধু একজন গায়ক নন। তাঁর কাঁধে রয়েছে বিজেপি দলের দায়িত্বও। তিনি একজন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী। কিন্তু পরিচালকের মাথায় তিনি বন্দুক কেন ধরলেন? সৃজিত মুখোপাধ্যায় তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এমনই একটি ছবি শেয়ার করলেন। তবে কি 'গুমনামী বাবা' নিয়ে গোল বাধল তাঁদের? কথার মাঝখানে এমন কেন করে বসলেন তিনি! কিছুই না মজার ছলে নকল বন্দুক নিয়ে মজা করছিলেন তাঁরা।  মজার ছবিটি শেয়ার করে সৃজিত লিখলেন, "বাবুল সুপ্রিয় 'গুমনামী বাবা' ছবিতে প্রথম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ গান গাইছেন। সরকার কর্তৃক প্রতিষ্ঠিত মুখার্জী কমিশনের লেন্সের মাধ্যমে ভারতের সবচেয়ে বিখ্যাত ষড়যন্ত্র তত্ত্বের পরীক্ষা করে দেখছেন তিনি।" এই মজার পোস্টটি শেয়ার হতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 'গুমনামী বাবা' ছবিতে বাবুলের গান গাওয়াকে নিয়ে ফ্যানেরা বেশ উত্তেজিত। এখন শুধু অপেক্ষা সেই গান শোনার।

Loading...

View this post on Instagram

Babul Supriyo sings the first and most important song for Gumnaami - an examination of the most famous conspiracy theory of India through the lens of the Mukherjee Commission set up by the Govt. of India in 1999 and presided by the ex Chief Justice of the Bombay and Allahabad High Courts and judge of Supreme Court, Justice Manoj Mukherjee.

A post shared by Srijit Mukherji (@srijitmukherji) on

First published: 07:50:52 PM Jul 11, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर