গৃহবন্দি মানুষের গজালো লেজ ! ১৯ শব্দের ছোট গল্প লিখলেন অনুপম রায় !

photo source Instagram

এই ছোট গল্পটি তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন।

  • Share this:

    #কলকাতা: সারা দেশজুড়ে হানা দিয়েছে করোনা ভাইরাস। এই ভাইরাসের হাত থেকে মানুষকে বাঁচাতে করা হয়েছে গৃহবন্দি। এই লকডাউন মানতে হচ্ছে দেশের সেলেব থেকে সাধারণ মানুষ সকলকেই। করোনার জন্য তৈরি হচ্ছে না নতুন কোনও সিনেমা। সব কিছুই বন্ধ। এই অবস্থায় সেলেবরা প্রতিদিন বাড়িতে থেকেই করছেন নানা কিছু। যেমন কেউ মেতেছেন শরীর চর্চায় তো কেউ করছেন রান্না ! বাংলার শিল্পীদেরও এক অবস্থা। তবে ঘরে বন্দি থেকে এবার গান নয় গায়ক অনুপম রায় লিখলেন ছোট গল্প।

    গান লেখা এবং গাওয়ার জন্য অনুপম অনেক আগেই খ্যাত হয়েছেন। তিনি কবিতাও লিখেছেন। তাই ছোট গল্পতেও তিনি যে সবার মন জয় করবেন সে কথা বলাবাহুল্য ! তবে মাত্র ১৯টি শব্দে ছোট গল্প লিখলেন অনুপম।

     
    View this post on Instagram
     

    #GoViralToStopTheVirus I created a poster against Covid 19, with a 19 word story, using the shape of the virus positively.

    A post shared by Anupam Roy (@aroyfloyd) on

    এই ছোট গল্পটি তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। লেখাটি শেয়ার করে অনুপম লেখেন, " আমি কোভিড-১৯-এর বিরুদ্ধে একটি পোস্টার তৈরি করলাম। তাও মাত্র ১৯টি শব্দ ব্যবহার করে।" তাঁর এই ছোট গল্পটি লেখার সঙ্গে সঙ্গে ভক্তরা পড়ে ফেললেন। প্রশংসাও করছেন সকলে। অনুপম লিখেছেন, "র্দীর্ঘদিন উনিশটি মানুষ একটি ঘরে বন্দী। ক্রমে ওদের গজায় ঝুঁটি, পালক, ছোট লেজ। আমাদের উঁচু নাকে আসে পোল্ট্রির গন্ধ।"

    Published by:Piya Banerjee
    First published: