খালি গলায় 'মায়াবতী মেঘে এল তন্দ্রা' গেয়ে ভাইরাল ১৭ বছরের অঙ্কিতা ! শুনুন গান

খালি গলায় 'মায়াবতী মেঘে এল তন্দ্রা' গেয়ে ভাইরাল ১৭ বছরের অঙ্কিতা ! শুনুন গান
photo source facebook

সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান 'মায়াবতী মেঘে এল তন্দ্রা' গেয়ে রাতারাতি ভাইরাল এই কন্যে। তবে শুধু সন্ধ্যার গান নয়, লতা থেকে আশার গানও অনায়াসে গেয়ে ফেলেন তিনি।

  • Share this:

#কলকাতা: গান চাইলেই সবাই গাইতে পারে না। তার জন্য দরকার কঠিন অভ্যেসের। তবে কিছু কিছু মানুষের গলায় সরস্বতী বাস করে। সুর যেন তাঁদের গলায় ঢেলে দেওয়া হয়। তবে রাণু মণ্ডলের মতো চট করে ভাইরাল সবাই হয় না। তবে গানকে মন থেকে ভালবাসলে আর চেষ্টা থাকলে গানে সুর তাল সব লেগে যায় অনায়াসে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অঙ্কিতা কুন্ডুর গান। সন্ধ্যা মুখোপাধ্যায়ের গান 'মায়াবতী মেঘে এল তন্দ্রা' গেয়ে রাতারাতি ভাইরাল এই কন্যে। তবে শুধু সন্ধ্যার গান নয়, লতা থেকে আশার গানও অনায়াসে গেয়ে ফেলেন তিনি। তবে অঙ্কিতা গান নিয়ে রিতীমতো চর্চা করেন। তিনি দু-দুটি চ্যানেলের রিয়েলিটি শোতে গান গেয়ে ইতিমধ্যেই নিজের পরিচিতি তৈরি করেছেন। এছাড়াও কন্নর ছবিতেও গান গেয়েছেন তিনি। কিছুদিন আগে মহিনের ঘোড়াগুলির অন্যতম গায়ক রঞ্জন ঘোষালের বাড়িতে বসেছিল গানের আসর। আর সেখানেই গিটার বাজিয়ে একের পর এক গান করলেন তিনি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়।

First published: March 12, 2020, 4:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर