‘ওপেন টি...’ ‘প্রজাপতি বস্কুট’-এর পর পর্দায় ত্রিকোণ প্রেম নিয়ে ফিরছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়

‘ওপেন টি...’ ‘প্রজাপতি বস্কুট’-এর পর পর্দায় ত্রিকোণ প্রেম নিয়ে ফিরছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়

প্রতিবারের মতো এবারও নতুনদের নিয়ে কাজ করছেন পরিচালক। নতুনদের ওপর বাজি রেখে অনিন্দ্য সফল হয়েছেন. তাই এই ফর্মুলাতেই আবার অঙ্ক মেলানোর কথা ভাবলেন তিনি।

  • Share this:

ARUNIMA DEY

#কলকাতা: ভ্যালেনটাইন’স ডে পালন করার ধরন সকলের এক রকম নয়। কেউ প্রেমের গান শোনেন। কেউ সঙ্গীর হাত ধরে অন্ধাকার প্রেক্ষাগৃহে সময় কাটান। কেউ আবার ছবি বানান। না না ভুল পড়ছেন না। তেমনটাই করছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। প্রেম দিবসে প্রেমের ছবির শ্যুটিং শুরু করছেন তিনি। ‘ওপোন টি বায়োস্কোপ’ নস্ট্যালজিয়ার ছবি। ‘প্রজাপতি বিস্কুট’ অন্য রকম প্রেমের কথা বলে। আবার এই জর্নার-এর ছবিই করছেন অনিন্দ্য। প্রতিবারের মতো এবারও নতুনদের নিয়ে কাজ করছেন পরিচালক। নতুনদের ওপর বাজি রেখে অনিন্দ্য সফল হয়েছেন. তাই এই ফর্মুলাতেই আবার অঙ্ক মেলানোর কথা ভাবলেন তিনি। ঋদ্ধি সেন, ইশা সাহা, আগে কাজ করলেও তাঁরা খ্যাতির আলোয় এসেছে অনিন্দ্যর ছবিতে কাজ করার পরেই।

নতুন জুটি পর্দায় ফ্রেশনেস অ্যাড করে এবং বিশেষ করে লভ স্টোরির ক্ষেত্রে চেনা রসায়নের বাইরে অন্য কেমিস্ট্রি দেখতে ভালবাসেন দর্শক। তাই নতুন মুখ নিয়ে আসেন অনিন্দ্য। প্রথমবার চিত্রগ্রাহক শুঙ্কর ভাঁড়কে নিয়ে ছবি বানাচ্ছেন অনিন্দ্য। ভারতবর্ষে কলোনিয়াল বসতি গড়ে ওঠা এবং সেখানকার লোকজনের বসবাস, সময়ের সঙ্গে জীবনযাপন পাল্টানোর ধরন এই সব কিছুই দেখানো হবে ছবিতে। তাই ছবির অনেকটা অংশের শ্যুটিং শ্রীরামপুর, চন্দন নগর এবং সংলগ্ন এলাকায় করা হবে। নিজের লেখা ‘বকলোশ’ উপন্যাসকে পর্দায় তুলে ধরছেন অনিন্দ্য। এই ছবি সেই উপন্যাসের অনুকরণেই তৈরি। ছবির নাম যদিও এখনও ঠিক করেননি পরিচালক। ছবির সঙ্গীতের ক্ষেত্রে অনিন্দ্য তাঁর পুরনো টিমের সঙ্গেই কাজ করছেন। তাঁর ছবিতে প্রসেন থাকবেন না এমনটা সচরাচর হয় না। প্রসেনের সঙ্গে এই ছবির মিউজিক ডিপার্টমেন্টের হাল ধরবেন শান্তনু মৈত্র। অবহ সঙ্গীত করবেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। ত্রিকোণ প্রেমের গল্প বলবে এই ছবি। কলেজ পড়ুয়াদের প্রেমের নানান দিক উঠে আসবে এই ছবিতে। শুনে বিষয়টা খুবই ইন্টারেস্টিং বলে মনে হচ্ছে। তবে এই নতুন মুখ গুলো কারা সেটার অপেক্ষায় সকলে।

First published: January 25, 2020, 11:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर