corona virus btn
corona virus btn
Loading

থ্যালাসেমিয়ায় দিন দিন রুগ্ন হচ্ছে শিশুর শরীর, ফের সাহায্যের হাত বাড়ালেন দেব

থ্যালাসেমিয়ায় দিন দিন রুগ্ন হচ্ছে শিশুর শরীর, ফের সাহায্যের হাত বাড়ালেন দেব

ট্যুইটারে বন্ধুর ভাইয়ের জন্য সাহায্য চেয়েছিলেন এক ব্যক্তি । শিশুটি থ্যালাসেমিয়ায় আক্রান্ত । তৎক্ষণাৎ সাহায্যের হাত বাড়িয়ে দেন নায়ক ।

  • Share this:

 SREEPARNA DASGUPTA

#কলকাতা: প্রত্যেক দিন নতুন নতুন নজির গড়ছেন অভিনেতা সাংসদ দেব। তিনি যে  মানুষের জন্য সব রকম সাহায্য করতে সর্বদা প্রস্তুত, তার প্রমাণ বারবার দিয়েছেন তিনি। তিন দিন আগেই নিজের সাংসদ দফতরকে আইসোলেশন ক্যাম্পে পরিণত করেছেন দেব। তার ভাল কাজের দরুন আরও বেশি সংখ্যক মানুষ তাঁর কাছে আসছেন সাহায্যের জন্য।

এ বারে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করলেন দেব। সেখানে দেখা যাচ্ছে একটি শিশুর ছবি। সে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত।মাসে দু’বার করে রক্ত দিতে হয়ে। পরিবারের আর্থিক ক্ষমতা না থাকার কারণে দেবের কাছে সাহায্য চেয়েছিলেন এক ব্যক্তি। তাঁর বন্ধুর ভাইয়ের জন্য দেবের কাছে অনুরোধ নিয়ে এসেছিলেন। পোস্টে এটাও দেওয়া আছে, শিশুটির ব্লাড গ্রুপ 'ও পসিটিভ'। দিন দিন শিশুটি আরও অসুস্থ হয়ে পড়ছে সেই কথাও উল্ল্যেখ করা রয়েছে পোস্টে।

এই পোস্টটি দেখা মাত্রই সারা দেন দেব। তিনি নিজে ছবি সহ ট্যুইট করেন বিষয়টি। তাঁর টিম পুরো ব্যাপারটা সামলে নেবেন ও যথাসাধ্য সাহায্য করবেন, দেব এমনটাই আশা দেন পরিবারকে।

Published by: Simli Raha
First published: September 4, 2020, 9:02 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर