বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

গা ভর্তি গয়না, লাল টুকটুকে বউ...গোপনে বিয়েটা সেরেই ফেললেন তৃণা আর নীল? ভাইরাল ভিডিও

গা ভর্তি গয়না, লাল টুকটুকে বউ...গোপনে বিয়েটা সেরেই ফেললেন তৃণা আর নীল? ভাইরাল ভিডিও

লাল বেনারসী, গা ভর্তি সাবেকি গয়না... বিয়ের সাজে তৃণাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা

  • Share this:

#মুম্বই: ইদানীং টালিগঞ্জে কান পাতলেই শোনা যায় বাংলা টিভি সিরিয়াল 'কৃষ্ণকলি'-র নায়ক 'নিখিল' ওরফে নীল ভট্টাচার্য আর তৃণার প্রেম নিয়ে গরমাগরম গুঞ্জন। বোঝাই যায়, টেলিভিশনের পর্দায় 'শ্যামা'-র সঙ্গে সংসার পাতলেও বাস্তবে নীলের মনে-প্রাণে শুধুই তৃণার রাজ! সম্প্রতি নীলের সঙ্গে তৃণার রোম্যান্টিক ফোটোশুটের ছবিও ভাইরাল হয়! ফটোশুটের পাশাপাশি 'ঝুম বরাবর ঝুম'-এর 'বোল না হালকে হালকে'-র ধুনে নেচে ওঠেন নীল এবং তৃণা।

এককথায়, নীল-তৃণার প্রেমের রেলগাড়ি দুরন্ত গতিতে ছুটছে! যখন দু'জনের লাভস্টোরি নিয়ে টেলি দুনিয়া, ফ্যান মহলে চর্চা তুঙ্গে তখনই সামনে এল তৃণা সাহার একটি ভিডিও যেখানে বিয়ের সাজে দেখা যায় অভিনেত্রীকে। লাল বেনারসী, গা ভর্তি সাবেকি গয়না... ভিডিওতে এও দেখা যায়, একজন তৃণার দিকে হাত বারিয়ে দিচ্ছেন, সেই হাতে হাত রেখে ছাদনাতলায় পা রাখেন সুন্দরী! এই ভিডিওটি প্রকাশ্যে আসার পরই তোলপাড়া সোশ্যাল মিডিয়ায়! তবে কি গোপনে বিয়েটা সেরেই ফেললেন নীল-তৃণা ?

দেখুন সেই ভিডিও--

View this post on Instagram

Gungun er biye te ashben toh? . . #igdurgapujo #durgapujo2020 #khorkuto #starjalsha #amarpujoreel #feelitreelit

A post shared by Trina Saha (@trinasaha21) on

না, না বিষয়টি তবে খোলসা করেই বলা যাক! বিয়ে করছেন তৃণা, তবে বাস্তবে নয় পর্দায়! 'খড়কুটো' সিরিয়ালে তৃণা সাহা ওরফে গল্পের গুনগুনের বিয়ে হচ্ছে, সেই উপলক্ষেই বিয়ের সাজে সেজে ওঠেন তৃণা। নিজেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নায়িকা। ক্যাপশনে লেখেন, 'গুনগুনের বিয়েতে আপনারা আসবেন তো ?'

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ তৃণা! সম্প্রতি শেয়ার করেন টেলি জগতের দুই জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায় এবং প্রিয়াঙ্কা মিত্রর সঙ্গে তাঁর জমাআটি নাচের ভিডিও! ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় গান 'লড়কি বিউটিফুল কর গ্যায়ি চুল', ক্যামেরার সামনে তুমুল নাচ বাংলা টেলিভিশনের ৩ জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা, রুকমা রায় এবং প্রিয়াঙ্কা মিত্রর। এককথায় ধমাকা! ভিডিওটি নেট দুনিয়ায় শেয়ার হতেই ভাইরাল!

Published by: Rukmini Mazumder
First published: October 19, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर