corona virus btn
corona virus btn
Loading

লক ডাউনঃ অবসর যাপনে নিখিলের ফেভারিট ম্যাঙ্গো পেস্ট্রি বানালেন নুসরত, নিমেষে ভাইরাল ভিডিও ...

লক ডাউনঃ অবসর যাপনে নিখিলের ফেভারিট ম্যাঙ্গো পেস্ট্রি বানালেন নুসরত, নিমেষে ভাইরাল ভিডিও ...

চিকেন দম বিরিয়ানি, এগ ফ্রায়েড রাইস, বিহারি স্টাইল চিকেনের পর সংসদ অভিনেত্রী নুসরত বানালেন ম্যাঙ্গো পেস্ট্রি।

  • Share this:

#কলকাতাঃ চিকেন দম বিরিয়ানি, এগ ফ্রায়েড রাইস, বিহারি স্টাইল চিকেনের পর সংসদ অভিনেত্রী নুসরত বানালেন ম্যাঙ্গো পেস্ট্রি। সপ্তাহের প্রথমদিনেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি।

লক ডাউনে স্তব্ধ গোটা দেশ। করোনা সংক্রমণ রুখতে লক ডাউনের নির্দেশ দিয়েছে কেন্দ্র সরকার। অত্যন্ত প্রয়োজন ছাড়া বাইরে না বেরোনোর আবেদন জানানো হয়েছে। ফলে কার্যত গৃহবন্দি মানুষ। নিত্যদিনের কাজকর্ম শিকেয় তুলে, কেবল অখণ্ড অবসর। বাড়িতে বসে কাজ করছেন বহু মানুষ, তারপরেও বহু মানুষ ছুটি কাটাচ্ছে। এমতাবস্থায় কী করছেন সেলিব্রিটিরা?

চলচ্চিত্র জগতের সব কাজ বন্ধ। বন্ধ শুটিং। খেলা বন্ধ, জিম বন্ধ। বাড়ির পরিচারিকাকেও সংক্রমণ এড়াতে ছুটি দিয়েছেন প্রায় সকলেই। তার আর পাঁচজনের মতো ঘরকন্যার কাজ সামলাচ্ছেন তাঁরা। বাসনমাজা, রান্না করা, ঘর ঝাঁট দেওয়া, বাগানে জল দেওয়া  সব কাজই চলছে পারদর্শিতার সঙ্গে। যেমন ক্যাটরিনাকে দেখা গেছে বাসন মাজতে। প্রায় প্রতিদিনই রান্নার ছবি পোস্ট করছেন অভিনেত্রীরা। যেমন আজ কেক বানানোর ভিডিও পোস্ট করেছেন নুসরত।

শ্বশুরবাড়িতে তিনি আজ ম্যাঙ্গো পেস্ট্রি বানিয়েছেন। যে টেবিলে বসে নুসরত ছবি পষ্ট করেছেন তার পাশেই সাজান রয়েছে আমের টুকরো। পাশে ফেটানো সাদা ক্রিম। ভিডিওতে দেখা যাচ্ছে কেকের বেসের উপর ক্রিমের আস্তরণ লাগিয়ে, তার উপর আমের টুকরো সাজিয়ে তৈরি হচ্ছে ম্যাঙ্গো পেস্ট্রি। ভিডিও পোষ্ট করে তাতে মিষ্টির প্রতি ভালবাসার কথা লিখতে ভোলেননি  অভিনেত্রী।

 
View this post on Instagram
 

‪Cooking is love made visible ♥️ #QuarantineLife #DessertLife ‬

A post shared by Nusrat (@nusratchirps) on

Published by: Shubhagata Dey
First published: April 6, 2020, 4:55 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर