এই মাসেই তৃণাকে বিয়ে করেছেন, ফের বিয়ের পিঁড়িতে নীল ! ভাইরাল গায়ে হলুদের ভিডিও

৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)

৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)

  • Share this:

    #কলকাতা: ৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। জমকালো বিয়ের অনুষ্ঠান ঘিরে উত্তেজনা ছিল তুঙ্গে! কিন্তু হল টা কী? একসপ্তাহ যেতে না যেতেই ফের বিয়ে নীল-এর! তৃণার সঙ্গে ১০ বছরের সম্পর্ক নীলের! সেই এমবিএ ক্লাসে আলাপ! তারপর থেকে দুরন্ত গতিতে ছুটেছে প্রেমের রেলগাড়ি! চলতি মাসে বিয়েও করলেন ঘটা করে! তারপর হঠাৎ ছন্দপতন? নীলের জীবনে কে এল? কী হল নীল-তৃণার এতদিনের সম্পর্কে?

    নিশ্চয়ই এই প্রশ্নগুলো মনে উঁকি দিচ্ছে! কিন্তু নাহ, টেনশন শিকেয় তুলুন! নীল বিয়ে করছেন ঠিকই, তবে বাস্তবে নয়, পর্দায়! মানে ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে নিখিলের জীবনে ফের আসতে চলেছে শ্যামা। নিখিলের জীবনে ১৮ বছর পর শ্যামার কামব্যাক। দীর্ঘ বিচ্ছেদের পর ফের মিলন হবে কপোত-কপোতির! ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শ্যামা-নিখিলের গায়ে হলুদের ভিডিও প্রকাশ্যে এসেছে।

    দেখুন নীলের গায়ে হলুদের ভিডিও--

    নীল এবং তৃণা দু'জনেই টলিউডের পরিচিত মুখ। একজন 'খড়কুটো' সিরিয়ালের মুখ্যচরিত্র 'গুনগুন' এবং অন্যজন 'কৃষ্ণকলি' ধারাবাহিকের মুখ্যচরিত্র 'নিখিল'। বিয়ে করে আপাতত চুটিয়ে মজা করছেন দু'জনে! বিয়ে শুরুর আগেই নবদম্পতিকে আশীর্বাদ করতে বিয়েবাড়িতে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর আশীর্বাদ নিয়েই শুরু হয় বিয়ের অনুষ্ঠান। বিয়েতে হাজির ছিলেন গোটা ‘খড়কুটো’ পরিবার, ছিলেন পুটু পিসি (সোহিনী সেনগুপ্ত), পটকা (অম্বরীশ ভট্টাচার্য), রূপাঞ্জন (রাজা গোস্বামী), ঋজু (দেবোত্তম মজুমদার), মিষ্টি (রাজন্যা ঘোষ) আর বড় মা (রত্না ঘোষাল), পটকার স্ত্রী (জয়শ্রী মুখোপাধ্যায়)। এসেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায় ও তাঁর স্ত্রী অভিনেত্রী রফিয়াদ রশিদ মিথিলা।

    Published by:Rukmini Mazumder
    First published: