corona virus btn
corona virus btn
Loading

‘৮৫ দিন তোমায় কী করে রেখেছি তা আমিই জানি’ স্ত্রী নবনীতাকে খোলা চিঠি লিখলেন স্বামী জিতু

‘৮৫ দিন তোমায় কী করে রেখেছি তা আমিই জানি’ স্ত্রী নবনীতাকে খোলা চিঠি লিখলেন স্বামী জিতু

বিয়ের প্রথম বছরের বিবাহবার্ষিকী পালন করতে পারেননি তাঁরা । পাশে নেই নিজের বাবা-মা, শ্বশুর-শাশুড়ি । খোলা চিঠিতে স্ত্রী নবনীতা দাসকে কী লিখলেন জিতু....

  • Share this:

#কলকাতা: অনেক লড়াইয়ের পর জট খুলেছে, অবশেষে শ্যুটিং শুরু হয়েছে টলিউডের । লাইটস-ক্যামেরা-অ্যাকসনের দুনিয়ায় পা রেখেছেন আমাদের প্রিয় চরিত্ররা । প্রায় আড়াই মাসের টানা বিরতি কাটিয়ে নায়ক-নায়িকা-ভিলেনরা ফিরেছেন শ্যুটিং ফ্লোরে । বাংলা সিরিয়ালের শ্যুটিং শুরু হয়েছে গতকাল থেকেই ।

তবে এই করোনা পরিস্থিতি সবকিছু আর আগের মত নেই । কোভিড প্রোটোকল মানতে হচ্ছে সমস্ত কলাকুশলী ও টেকনিশিয়ানদের । নিয়মবালী মেনেই হচ্ছে শ্যুটিং । কিন্তু ঘরের প্রিয়জনদের সেখানে পাঠাতে বুক কেঁপে উঠছে কাছের মানুষদের । বাইরে সর্বত্র এখন সংক্রমণের ভয, বিশেষ করে যেখানে অনেক লোক একসঙ্গে কাজ করছে ।

তেমনই ভয় চেপে বসেছে অভিনেতা জিতু কমলের মনের মধ্যে । জিতু আবার ‘মহাপীঠ তারাপীঠ’-এর ‘মা তারা’ নবনীতার স্বামীও । স্ত্রী নবনীতার শ্যুটিং শুরু হতে চলেছে । কিন্তু জিতু জানেন, নবনীতা কতটা ছেলেমানুষ । তাঁকে বারবার হাত ধোয়ার কথা, মুখে-চোখে হাত না দেওয়ার কথা, বারবার হাত স্যানিটাইজ করার কথা মনে করিয়ে দিতে হয় । আর এই সবটা নিয়ে চিন্তিত জিতু ফেসবুকে খোলা চিঠি লিখলেন স্ত্রী’কে ।

Published by: Simli Raha
First published: June 12, 2020, 5:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर