corona virus btn
corona virus btn
Loading

'বচ্চন' ছবির শ্যুটিংয়ে নায়িকাকে বোকা বানালেন জিৎ ! দেখুন মজার ভাইরাল ভিডিও

'বচ্চন' ছবির শ্যুটিংয়ে নায়িকাকে বোকা বানালেন জিৎ ! দেখুন মজার ভাইরাল ভিডিও
photo source Instagram

নায়িকাকে একা রেখে ওই জায়গা ছেড়ে পালান রাজা চন্দ ও জিৎ। তখনও চোখ না খুলেই কাউন্ট করে যাচ্ছিলেন অভিনেত্রী !

  • Share this:

#কলকাতা: ২০১৪ সালের ছবি 'বচ্চন'। এই ছবিটি পরিচালনা করেছিলেন রাজা চন্দ। ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন জিৎ। জিৎ মানেই ছবি সুপারহিট। তবে জিতের অন্য ছবির তুলনায় 'বচ্চন' ততটা হিট হয়নি। এই ছবিতে জিতের সঙ্গে ছিলেন ঐন্দ্রিতা রায়। এই ছবিতে অভিনেতা জিতের নাম ছিল বিজয়। সে অমিতাভ বচ্চনের ফ্যান। অমিতাভই তাঁর জীবনের সব কিছু। মজার ছবি। এছাড়াও পায়েল সরকার, কাঞ্চন মল্লিকের মতো অভিনেতারাও ছিলেন এই ছবিতে। এই ছবির মিউজিক করেছিলেন জিৎ গঙ্গোপাধ্যায়।

কিন্তু এত দিন পর এই ছবি নিয়ে আলোচনা কেন? এ প্রশ্ন মনে আসতেই পারে ! অভিনেতা জিৎ সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি এই ছবির শ্যুটিংয়ের।

ছবির শ্যুটিং হচ্ছিল পর্তুগালে। সেখানে ছবির পুরো টিম হাজির। নায়িকা ঐন্দ্রিতা রায় মেক আপ নিয়ে বসে আছেন। আড্ডা জমিয়েছেন পরিচালক রাজা চন্দ ও জিতের সঙ্গে। ব্যস শুরু খুনসুটি। নায়িকাকে চোখ বন্ধ করে একটি মজার খেলা খেলতে বলেন জিৎ। ঐন্দ্রিতা রায়ও জিৎকে বিশ্বাস করে, নিজের চোখ বন্ধ করে সেই খেলার নিয়ম অনুযায়ী কাউন্ট করতে থাকে। নায়িকাকে একা রেখে ওই জায়গা ছেড়ে পালান রাজা চন্দ ও জিৎ। এই গোটা বিষয়টাই মজা করে করেছেন তিনি। এই ভিডিও শেয়ার করে জিৎ সকলকে ট্যাগ করেছেন। সঙ্গে সঙ্গে তাঁর ফ্যানেরা কমেন্টও করতে শুরু করেছেন। এক ভক্ত লিখেছেন, " এই মজার ভিডিওটি শেয়ার করার জন্য ধন্যবাদ।" এমনই নানা কমেন্টে ভরে গিয়েছে তাঁর এই পোস্ট।

Published by: Piya Banerjee
First published: July 22, 2020, 5:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर