corona virus btn
corona virus btn
Loading

বাড়িতেই মেয়ের সঙ্গে তুমুল নাচ জিতের ! ভাইরাল বাবা-মেয়ের নাচ ! দেখুন ভিডিও

বাড়িতেই মেয়ের সঙ্গে তুমুল নাচ জিতের ! ভাইরাল বাবা-মেয়ের নাচ ! দেখুন ভিডিও
photo source Instagram

২০১১ সালে জিৎ বিয়ে করেছেন মোহনা রতলানিকে। আর ২০১২ সালে তিনি একটি মিষ্টি কন্যা সন্তানের বাবা হন।

  • Share this:

#কলকাতা: টলিউডের জনপ্রিয় অভিনেতা জিৎ। অ্যাকশন হিরো হিসেবেই তাঁকে দেখে এসেছে দর্শক। জিতের ছবি অনেকটা বলিউডের সলমান খানের ছকে চলে। তাঁর অভিনীত বেশির ভাগ ছবিতেই হিরো বা নায়কের গুরুত্বই সবচেয়ে বেশি থাকে। জিৎ কলকাতায় কাজ শুরু করেন মডেলিং দিয়ে। তাঁর প্রথম টলিউডের হিট ছবি 'সাথি'। ২০০২ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। পরিচালক ছিলেন হরনাথ চক্রবর্তী। এই ছবি থেকেই এক নতুন নায়ক পেয়েছিল বাংলা।

স্বস্তিকা, কোয়েল, শুভশ্রী, শ্রাবন্তী সকলের সঙ্গেই জুটি বেঁধে কাজ করেছেন তিনি। জিতের সঙ্গে প্রেমের সম্পর্কে নাম জড়িয়েছিল টলি পাড়ার জনপ্রিয় কিছু নায়িকারও। তবে সে সব প্রেম স্থায়ী হয়নি। প্রায় ২০ বছর টলিউডে কাজ করে ফেললেন জিৎ। এখনও তাঁর ছবি মুক্তি পাওয়া মানেই সুপারহিট। তাঁর শেষ মুক্তি প্রাপ্ত ছবি 'অসুর' ও বেশ জনপ্রিয় হয়েছে। জিতের অভিনয় ফের একবার মন জয় করেছে সকলের। ২০২০তেই মুক্তি পাওয়ার কথা ছিল জিৎ অভিনীত 'বাজি' ছবিটির। তবে দেশে করোনা ভাইরাসের হানার জন্য বদলে গেছে পুরো জীবনটাই। পিছিয়ে গিয়েছে সব ছবির শ্যুটিং।

View this post on Instagram

Father Daughter duo’s performance... #lockdown #lockdownlife #funnyvideos #funtimes #entertainment

A post shared by Jeet (@jeet30) on

করোনা ভাইরাসের জন্য বাড়িতেই থাকছেন জিৎ। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষকরে ইনস্টাগ্রামে। নানা রকম মজার ভিডিও তিনি শেয়ার করেন এখানে। লকডাউনে ঘরে বন্দি থেকেই মজার ভিডিও বানিয়ে ফেলছেন তিনি। ২০১১ সালে জিৎ বিয়ে করেছেন মোহনা রতলানিকে। আর ২০১২ সালে তিনি একটি মিষ্টি কন্যা সন্তানের বাবা হন। তাঁর মেয়ের নাম নভান্যা। মেয়ে ও স্ত্রীকে নিয়ে জিতের সুখের সংসার। এবার তিনি মেয়ের সঙ্গে একটি মিষ্টি নাচের ভিডিও পোস্ট করলেন ইনস্টাগ্রামে। যা মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও শেয়ার করে তিনি লিখলেন 'ফাদার ডটার ডুয়ো'স পারফরমেন্স'।

Published by: Piya Banerjee
First published: July 23, 2020, 8:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर