অগোছালো পোশাকে কলকাতার মেট্রোতে অভিনেতা জিৎ ! কেউ তাঁকে চিনতেই পারলো না

অগোছালো পোশাকে কলকাতার মেট্রোতে অভিনেতা জিৎ ! কেউ তাঁকে চিনতেই পারলো না
photo source facebook

সাধারণ মানুষের পাশে বসে মেট্রো চড়লেন তিনি। কোনও সিকিউরিটি ছাড়া। কেউ তাঁকে চিনতেই পারলো না। নিজেই বিশ্বাস করতে পারছেন না টলিউডের সুপার হিরো জিৎ।

  • Share this:

#কলকাতা: এসপ্লানেড থেকে মেট্রো চড়ে সোজা রবীন্দ্রসদন। এমনিতে কলকাতায় এই টলি অভিনেতার ছবি এলে মোটামোটি তা হিট। অথচ সাধারণ মানুষের পাশে বসে মেট্রো চড়লেন তিনি। কোনও সিকিউরিটি ছাড়া। কেউ তাঁকে চিনতেই পারলো না। নিজেই বিশ্বাস করতে পারছেন না টলিউডের সুপার হিরো জিৎ। কলকাতার মেট্রোতে তাঁকে কেউ চিনতেই পারলো না ! এদিকে এত লোক পাগল তাঁর জন্য। এমনটা আশা করেননি অভিনেতা জিৎ।

তবে সাধারণ মানুষের কোনও দোষ নেই। তারা পর্দায় ড্যাশিং জিৎকে দেখতেই অভ্যস্থ। লম্বা চুল, এক গাল দাঁড়ি। আলুথালু পোশাকের জিৎ কে তারা চিনবেনই বা কি করে ! তারা ভাবতেও পারেন না জিৎ এই বেশে তাদের পাশে বসে যাত্রা করবেন। কিন্তু এমনটা কেন করলেন জিৎ ! কিছুই না এসবটাই ছিল ছবির প্রোমোশনাল কাজ। পাভেলের পরিচালনায় অসুর- ছবিতে দেখা যেতে চলেছে জিতকে। অনেক আগেই এই ছবির চিত্রনাট্য লিখেছিলেন পাভেল। ছবিতে জিতের চরিত্রের নাম কিগান। চিত্রকলা ও স্থাপত্যের প্রবাদ প্রতিম ব্যক্তিত্ব রামকিঙ্কর বেইজকে সম্মান জানানো হচ্ছে এই ছবির মাধ্যমে। ছবিতে জিতের সঙ্গে দেখা যাবে নুসরত জাহান ও আবির চট্টোপাধ্যায়কে। ৩ জানুয়ারী মুক্তি পাচ্ছে ‘অসুর’। তার আগেই নিজের নতুন লুক নিয়ে দর্শকদের সঙ্গে দেখা করে আসলেন জিৎ।

First published: 09:58:09 PM Dec 14, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर