corona virus btn
corona virus btn
Loading

Exclusive: আকর্ষণীয় মহিলা দেখলে কী করেন আবির? সোজাসুজি জানালেন নিউজ 18 বাংলাকে

Exclusive: আকর্ষণীয় মহিলা দেখলে কী করেন আবির?  সোজাসুজি জানালেন নিউজ 18 বাংলাকে

আমার মনে হয়ে সব শিল্পিরাই নার্সিসিস্ট। আমার ক্ষেত্রে সেটা এতো বেশি থাকে যে আমি অন্য কিছু নিয়ে আর ভাবি না।

  • Share this:

Sreeparna Dasgupta

#কলকাতা: বঙ্গ ললনাদের হার্ট থ্রব আবির চট্টোপাধ‍্যায়। ছবি নিয়ে তো কথা হয়েই থাকে। কিন্তু আবিরকে আরও ব‍্যক্তিগতভাবে জানার চেষ্টা চালাল নিউজ 18 বাংলা।

প্রশ্ন: এতো দিন ইন্ডাস্ট্রিতে কাজ করছ তোমাকে নিয়ে কোনও লিঙ্ক আপ শোনা যায় না কেন? নিজেকে রেজিস্ট কর কী ভাবে?

উত্তর: আমি নিজেকে রেজিস্ট করি না। কাজের পর সব কিছু থেকে আমি নিজেকে বিছিন্ন রাখি ৷ ফিল্মষ্টার হলেই যে পরকীয়া থাকতে হবে এরকম কোনও নিয়ম নেই।

প্রশ্ন: কাউকে একটু বেশি ভাললাগা, সেটা হয় নি?

উত্তর: আমার মনে হয়ে সবার সঙ্গে এক সমীকরণ হয় না। কারোর সঙ্গে একটু বেশি বন্ধুত্ব হয়ে থাকতে পারে । তবে আমার মনে হয়ে আমি নার্সিসিস্ট আমি নিজেকে নিয়ে একটু বেশি ব্যস্ত । তাই অন্য কিছুর জন্য সময় থাকে না।

প্রশ্ন: কী ধরেনর অবসেশন, সারাদিন কি আয়না দেখ?

উত্তর: নানা সেটা নয়। তবে আমার মনে হয়ে সব শিল্পিরাই নার্সিসিস্ট। আমার ক্ষেত্রে সেটা এতো বেশি থাকে যে আমি অন্য কিছু নিয়ে আর ভাবি না। আমার এটা স্বভাব না চরিত্র জানি না তবে আমি এরকমই। তবে সবার সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখার চেষ্টা করি ৷

প্রশ্ন: আকর্ষণীয় মহিলা দেখলে আড়চোখে দেখো?

উত্তর: নানা আড়চোখে দেখি না। দেখার হলে ভাল করেই দেখি ৷ আড়চোখে দেখলে সেটা আরও খারাপ দেখাবে। জীবনে অনেক প্রলোভন থাকে কিন্তু নিজের লাইফে ডিসিপ্লিন মেনে চলাটাকে আমি প্রাধান্য দিয়ে থাকে। মানুষ হিসেবে আর একজন ফিল্মষ্টার হিসেবে আমাদের ওপরেও অনেক দায়িত্ব থাকে, সেখানে দাঁড়িয়ে আমি জানি কোথায় লাইন টানতে হয়।

প্রশ্ন: এতো ফ্যান ফলোয়িং, স্ত্রী নন্দিনী কি ইনসিকিওর ফিল করে না?

উত্তর: নানা একেবারেই নয়। আমাদের মধ্যে যদি মনোমালিন্য হয় তাহলে সেটা একেবারেই আমাদের ব্যক্তিগত কারণে । আমি একটু অলস সেটা নিয়ে একটু ঝামেলা লেগে যায় ৷ কিন্তু সেখানে কোনও তৃতীয় ব‍্যক্তি থাকে না যার কারণে আমাদের মধ্যে ঝামেলা হবে। মজার বিষয় হল আমার ইউনিটের সঙ্গে আমার চেয়ে বেশি নন্দিনীর বেশি বন্ধুত্ব ৷

প্রশ্ন: বাবা মাকে কতটা সময় দিতে পার ?

উত্তর: আমরা এক সঙ্গেই থাকি তাই সময় দেওয়া নিয়ে কোনো অসুবিধে হয়ে না। তবে আমি কেন থিয়েটার করিনা সেটা নিয়ে ওনাদের একটা খারাপ লাগা কাজ করে।

থিয়েটার করো না কেন?

আমি মনে করি না আমি থিয়েটার পারসন। মানে ব্যাপারটাকে সেভাবে কোনও দিন ভাবিনি । কোনওদিন করিনি তা নয় কিন্তু হয়ে ওঠে না । থিয়েটার করলে নিজের বাড়ির গ্রুপ লোককৃষ্টি থেকেই করব ।

প্রশ্ন: পরকিয়ার ডেফিনেশন তোমার কাছে কী?

উত্তর: এটা ব্যক্তি বিশেষ নির্ভর করে। আগে থেকে কারুর বিষয়ে না জেনে ধারণা পোষণ করা বা মন্তব‍্য করা ঠিক নয়। তার জায়গায় নিজেকে ফেলে দেখা উচিত কোনটা ঠিক কোনটা ভুল।

প্রশ্ন: সবাই বলে আবির ‘গুডবয়’ ৷ তুমি নিজে কি তাই মনে কর?

উত্তর: সেটা বিশ্বাস করতেই পছন্দ করব। ব্যাডবয় হওয়ার মতন কোনও কাজ করি না।(বলেই ঠোটের কোনে হালকা হাসি)

Published by: Dolon Chattopadhyay
First published: December 18, 2019, 1:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर