corona virus btn
corona virus btn
Loading

শ্যুটিং করতে এসে কলকাতার মাল্টিপ্লেক্সে অজয়-কাজলের ছবি দেখলেন অভিষেক বচ্চন!

শ্যুটিং করতে এসে কলকাতার মাল্টিপ্লেক্সে অজয়-কাজলের ছবি দেখলেন অভিষেক বচ্চন!

ম্যাটিনি শো তে চুটিয়ে উপভোগ করলেন অজয় দেবগণ ও সইফ আলি খানের তানাজি। কার অভিনয় বেশি ভালো লেগেছে সে ব্যাপারে কিছু না বললেও ঘনিষ্ঠ মহলে ছবি দেখে সন্তুষ্ট হয়েছেন এমনটাই জানিয়েছেন অভিষেক

  • Share this:

#কলকাতা: বুধবার রাতে শহরে পা রাখার একদিন পর থেকেই শুরু হয়ে গিয়েছিল বব বিশ্বাস ছবির শুটিং। শুক্রবার কাকভোরেই টালিগঞ্জের করুণাময়ীর কাছে এক হাসপাতালে হাজির হয়ে গিয়েছিল পুরো ইউনিট। নতুন বব বিশ্বাস অভিষেক বচ্চনের সঙ্গে চিত্রাঙ্গদা সিং ও ধরা পড়েছিল নিউজ ১৮ বাংলার ক্যামেরায়। শনিবার সেন্ট জেমস স্কুলেও সারাদিন শুটিঙের পর প্রজাতন্ত্র দিবসের জন্য ছুটি দিয়ে দেওয়া হয়েছিল পুরো ইউনিটকে। আর তাই সময় পেয়েই সিনেমা দেখতে দক্ষিণ কলকাতার এক মলের আইনক্সে সোজা হাজির জুনিয়র বি। ম্যাটিনি শো তে চুটিয়ে উপভোগ করলেন অজয় দেবগণ ও সইফ আলি খানের তানাজি। কার অভিনয় বেশি ভালো লেগেছে সে ব্যাপারে কিছু না বললেও ঘনিষ্ঠ মহলে ছবি দেখে সন্তুষ্ট হয়েছেন এমনটাই জানিয়েছেন অভিষেক। প্রসঙ্গত অজয় দেবগন ফিল্মসের ব্যানারে দ্যা বিগ বুল ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিষেক। তার আগে রোহিত শেট্টির পরিচালনায় বোল বচ্চন এ একসঙ্গে অভিনয় করেছিলেন দুজনে ।

বব বিশ্বাস ছবির জন্য কলকাতায় মোট ৪২ দিনের শুটিং হওয়ার কথা ।এই ছবির মাধ্যমেই পরিচালনায় পা রেখেছেন সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। তবে সেটে নজরদারি রাখছেন সুজয় ঘোষ। প্রযোজনার দায়িত্বে শাহরুখের রেড চিলিজ। কাহানির প্রিকোয়েল বলা যেতে পারে বব বিশ্বাস কে। বা দিকে সিঁথি করা উইগ, বড় চৌকো ফ্রেমের চশমা, বেল্ট পড়া প্যান্টের ওপর নীল ফুল স্লিভ শার্ট - এই লুকেই আপাতত ধরা দিয়েছেন বব অভিষেক বিশ্বাস। প্রথম দফার শুটিংয়ে কলকাতার নানা জায়গায় শুটিং করবে টিম বব বিশ্বাস।

' নমস্কার ', এক মিনিট ' শুধু এই সংলাপে ই বাজিমাত করেছিলেন অরিজিনাল বব বিশ্বাস শাশ্বত চট্টোপাধ্যায় । তাই বব বিশ্বাস ছবিতে নাম ভূমিকায় অভিষেক বচ্চন জানার পর থেকেই উত্তাল হয়েছিল সোশাল মিডিয়া। সূত্র অনুযায়ী ডেট সমস্যার কারণে প্রাথমিক কথা বার্তার পরেও অপুদার অভিনয় করার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। কেনো অভিনয় করছেন না সে ব্যাপারে শাশ্বত চট্টোপাধ্যায় কিছু না জানালেও টিম বব বিশ্বাসকে অভিনন্দন জানিয়েছেন তিনি। এই ছবিতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত র মত টলি পাড়ার চেনা মুখদের। দেখা যেতে পারে দিতিপ্রিয়া রায়কেও।

First published: January 27, 2020, 3:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर