corona virus btn
corona virus btn
Loading

ভানু একাই একশো..... জন্ম শতবার্ষিকীতে তৈরি হল বিশেষ তথ্যচিত্র, মুক্তি পাবে আজই

ভানু একাই একশো..... জন্ম শতবার্ষিকীতে তৈরি হল বিশেষ তথ্যচিত্র, মুক্তি পাবে আজই
ভানু বন্দ্যোপাধ্যায়

এ বছর অভিনেতার জন্মের শতবর্ষ। শততম জন্মদিনে তাঁকে স্মরণ করে সুচন্দ্রা ভানিয়ার প্রযোজনায় Just Studio'র শ্রদ্ধার্ঘ‍্য 'ভানু একাই ১০০'।

  • Share this:

#কলকাতা: "পুতুল নেবে গো পুতুল"।  'ভানু পেল লটারী' ছবিতে, গানটিতে লিপ মেলাচ্ছেন এক অভিনেতা। প্লেব‍্যাকে শ‍্যামল মিত্র। সিনেমাপ্রেমী বাঙালির স্মৃতিতে সজীব সেই দৃশ‍্য।  ২৬ শে অগাস্ট, ১৯২০। জন্ম হয় এক নক্ষত্রের। সাম‍্যময় বন্দ‍্যোপাধ‍্যায় ওরফে ভানু বন্দ‍্যোপাধ‍্যায়। বাংলা চলচ্চিত্রের সর্বকালের অন‍্যতম সেরা একজন অভিনেতা। 'যমালয়ে জীবন্ত মানুষ', 'সাড়ে চুয়াত্তর', 'ভানু গোয়েন্দা জহর অ‍্যাসিস্ট‍্যান্ট', '৮০তে আসিও না', 'ভানু পেল লটারী', 'মিস প্রিয়ংবদা' একের পর এক ছবিতে অভিনয়ের মেধা দিয়ে যিনি জয় করেছিলেন মানুষের হৃদয়।

এ বছর অভিনেতার জন্মের শতবর্ষ। শততম জন্মদিনে তাঁকে স্মরণ করে সুচন্দ্রা ভানিয়ার প্রযোজনায় Just Studio'র শ্রদ্ধার্ঘ‍্য 'ভানু একাই ১০০'। অভিনেতার স্মৃতিমেদুর এই ছবিতে থাকছে 'তাঁহাদের কথা'। এই তথ্যচিত্রে ভানু পুত্র গৌতম বন্দ‍্যোপাধ‍্যায় যেমন কাতর হয়েছেন তাঁর বাবার স্মৃতিতে তেমনি বাংলার এক ঝাঁক তারকা জানিয়েছেন অভিনেতাকে নিয়ে তাঁদের অনুভূতি, স্মৃতি। সাবিত্রী চট্টোপাধ‍্যায়, পরাণ বন্দ‍্যোপাধ‍্যায়, শুভাশিস মুখোপাধ‍্যায়, শাশ্বত চট্টোপাধ‍্যায়, কাঞ্চন মল্লিক, লিলি চক্রবর্তী, বিপ্লব চট্টোপাধ্যায়, গৌতম হালদার, মেঘনাদ ভট্টাচার্য, দেবব্রত সরকার এবং প্রসেনজিৎ চট্টোপাধ‍্যায় ব‍্যাক্ত করেছেন তাঁদের অনুভূতি। ইতিমধ‍্যেই প্রকাশিত হয়েছে টিজার।

আজ ভানু বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে রাত আটটায় Just Studio'র ইউটিউব চ‍্যানেল মুক্তি পাবে 'ভানু একাই ১০০'। তার আগে আপনাদের জন্য রইল এর টিজার। https://youtu.be/5pNHmk7fi4c
Published by: Pooja Basu
First published: August 26, 2020, 4:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर