শেষ ভিডিও পোস্ট করে, মাত্র ১৮ বছর বয়সেই আত্মহত্যা করলেন জনপ্রিয় টিকটক স্টার !

শেষ ভিডিও পোস্ট করে, মাত্র ১৮ বছর বয়সেই আত্মহত্যা করলেন জনপ্রিয় টিকটক স্টার !
Dazhariaa Quint Noyes

নিজের ঘরে আত্মহত্যা করেন তিনি। জানা গিয়েছে কয়েক মাস আগে ব্রেক-আপ হয়েছে তাঁর।

  • Share this:

    #ওয়াশিংটন: জনপ্রিয় টিকটক স্টার ড্যাজহারিয়া কুইন্ট নয়েস মাত্র ১৮ বছর বয়সে আত্মহত্যা করলেন। নয়েস টিকটকে খুব জনপ্রিয় ছিলেন। বহু ফলোয়ার তাঁর। সেই সঙ্গে ইনস্টাগ্রামে ভ্লগ চালাতেন তিনি। নিজের কসমেটিকস ব্র্যান্ড তৈরি করেছিলেন। প্রচুর বিক্রি ছিল। তাঁর ব্র্যান্ডের লিপ কেয়ারের সব প্রোডাক্ট জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু এত সাফল্যের পরেও অবসাদে ভুগতেন তিনি। গত সোমবার নিজের বাড়িতেই আত্মহত্যা করেন ১৮ বছর বয়সী এই টিকটক স্টার।

    View this post on Instagram

    A post shared by Tele Real RD (@telerealrd)

    কয়েক মাস আগে ভারতের এক টিকটক স্টারও আত্মহত্যা করেছিলেন। ফের এই একই ঘটনা ঘটালেন নয়েস। তবে কি কারণে তিনি আত্মহত্যা করলেন? টিকটক ভালোই চলছিলো তাঁর। জনপ্রিয়তাও তুঙ্গে ছিল। নয়েসের বাবা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান, " নয়েসের এভাবে মৃত্যুতে একেবারেই ভেঙে পড়েছি। ওর কিসের কষ্ট ছিল? একবার কেন আমাকে জানালো না ! না জানিয়েই কেন নিজেকে এভাবে শেষ করে দিল?" এর পর নয়েসের ফ্যানেরা সমবেদনা জানান তাঁর বাবাকে।

    নয়েস আত্মহত্যা করার আগে নিজের শেষ ভিডিও আপলোড করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। এবং লেখেন, "এটাই আমার শেষ ভিডিও"। তারপরেই নিজের ঘরে আত্মহত্যা করেন তিনি। জানা গিয়েছে কয়েক মাস আগে ব্রেক-আপ হয়েছে তাঁর। এবং প্রেম ভেঙে যাওয়ার পর থেকেই অবসাদে ছিলেন এই টিকটক স্টার। বন্ধু বান্ধবের সঙ্গে মেলা মেশা কমিয়ে দিয়েছিলেন। এমনকি টিকটক ভিডিও বানানোও কমে গিয়েছিল। কাউকে কিছু না বলেই এভাবে আত্মহত্যার ঘটনায় ভেঙে পড়েছেন তাঁর পরিবারের লোকেরা।

    Published by:Piya Banerjee
    First published: