Home /News /entertainment /
Tiger Shroff-Disha Patani's breakup: দিশা-টাইগারের সম্পর্কে বিচ্ছেদ? এবার মুখ খুললেন বাবা জ্যাকি শ্রফ

Tiger Shroff-Disha Patani's breakup: দিশা-টাইগারের সম্পর্কে বিচ্ছেদ? এবার মুখ খুললেন বাবা জ্যাকি শ্রফ

দিশা আর টাইগার কি সত্যিই সম্পর্কে ইতি টেনেছেন? উত্তর দিলেন টাইগারের বাবা অভিনেতা জ্যাকি শ্রফ

  • Share this:

    #কলকাতা: অনেকদিন ধরেই বলিউডে গুঞ্জন, চুটিয়ে প্রেম করছেন দিশা পাটানি আর টাইগার শ্রফ! কপোত-কপোতি প্রকাশ্যে সম্পর্ক নিয়ে মুখ না খুললেও,গল্পটা বেশ স্পষ্টই ছিল! সর্বত্রই একসঙ্গে দেখা যেত তাঁদের!মাঝেমধ্যেই ছুট দিতেন মলদ্বীপ কিংবা দুবাইয়ে ছুটি কাটাতে! কিন্তু এবার বোধহয় কোথাও ছন্দপতন হয়েছে! বলিপাড়া মুখর হল নতুন গসিপ-এ! দিশা আর টাইগার-এর নাকি ব্রেক-আপ হয়ে গিয়েছে!

    দিশা আর টাইগার কি সত্যিই সম্পর্কে ইতি টেনেছেন? উত্তর দিলেন টাইগারের বাবা অভিনেতা জ্যাকি শ্রফ! তাঁর ভাষায়, '' এটা সম্পূর্ণ ওদের দুজনের সিদ্ধান্ত, ওরা একে অপরের জন্য সঠিক কী না, সেটা ওরাই ঠিক করবে!' তিনি আরও জানান, টাইগার আর দিশা বরাবরই খুব ভাল বন্ধু ছিল, এখনও আছে। একটি সাক্ষাৎকারে জ্যাকি জানালেন, আমি টাইগার আর দিশাকে একসঙ্গে নানা জায়গায় যেতে দেখেছি। কাজ ছাড়াও ওরা একসঙ্গে সময় কাটায়! কিন্তু ছেলের লাভ-লাইফ ট্র্যাক করার কোনও ইচ্ছেই নেই! কখনওই ছেলের ব্যক্তিগত জীবনে নাক গলাবDisha না। শুধু টাইগার আর দিশাই ভাল বন্ধু নন, জ্যাকি শ্রফ, স্ত্রী আয়েশা শ্রফ ও মেয়ে কৃষ্ণার সঙ্গেও খুব ভাল সম্পর্ক দিশার।

    আরও পড়ুন: বিজয় দেবেরকোন্ডা শেষ কবে সঙ্গমে লিপ্ত হয়েছেন? দ্রুত লাফিয়ে উঠে উত্তর দিলেন অনন্যা

    আরও পড়ুন: অভিনয় না করলে আমি একজন রাঁধুনি হতাম: ধনুষ! তবে প্রিয় রান্নার নাম শুনলে অবাক হবেন

    সূত্রের খবর, টাইগার আর দিশা বর্তমানে আর একসঙ্গে নেই। কিন্তু কেন বিচ্ছেদ? তা নিয়ে ধোঁয়াশা! ২০১৭ সালে সম্পর্ক শুরু হয় দিশা ও টাইগার-এর। ২০১৮ সালে তাঁদের একসঙ্গে দেখা যায় বাঘী টু ছবিতে। এছাড়াও একটি সিঙ্গল মিউজিক ভিডিওতে দেখা যায় এই জুটিকে। বাঘী থ্রি-তে দিশা অভিনয় না করলেও সেই ছবিতে একটি গানে কাঁপিয়েছিলেন দিশা ও টাইগার। তবে বিচ্ছেদের পরেও তাঁদের মধ্যে যোগাযোগ রয়েছে। তাঁরা একে অপরের ভাল বন্ধু। সোশ্যাল মিডিয়াতে একে অপরের পোস্টে কমেন্টও করছেন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Disha Patani

    পরবর্তী খবর