• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TIGER SHROFF AND KRITI SANON STARRING MOVIE GANAPATH WILL BE BASED ON 2090 YEAR SMJ TC

Ganapath Action Based Movie: ২০৯০ সালের পৃথিবী কেমন হবে? নতুন ধাঁচের গল্প নিয়ে আসছে টাইগার-কৃতির 'গনপথ'

গণপথ (Ganapath) হতে চলেছে কিছুটা হলেও কল্পবিজ্ঞাননির্ভর, সেখানে দেখানো হবে ২০৯০ সালের ঘটনা!

গণপথ (Ganapath) হতে চলেছে কিছুটা হলেও কল্পবিজ্ঞাননির্ভর, সেখানে দেখানো হবে ২০৯০ সালের ঘটনা!

  • Share this:

#মুম্বই: অনেক বছর হয়ে গেল বলিউডে অ্যাকশন ফিল্মের চাহিদা বেশ তুঙ্গে! আর এই ব্যাপারে যদি বি-টাউনের তরুণ প্রজন্মের অভিনেতাদের বেছে নিতে হয়, কোনও সন্দেহ নেই, তালিকায় একেবারে প্রথম সারিতেই উঠে আসবে টাইগার শ্রফের (Tiger Shroff) নাম! কেরিয়ারে তাঁর এখনও পর্যন্ত ছবির সংখ্যা হাতে গোনা, কিন্তু তার মধ্যেই নিজেকে দেশের অ্যাকশন স্টারের তালিকাভুক্ত করে ফেলেছেন বলিউডের এক সময়ের অন্যতম জনপ্রিয় নায়ক জ্যাকি শ্রফের (Jackie Shroff) এই ছেলে! এবার শোনা যাচ্ছে যে টাইগারের এই অ্যাকশন হিরো ইমেজে যোগ হতে চলেছে চিত্রনাট্য এবং প্রযুক্তির এক তুখোড় মোড়, তাঁর আগামী ছবি গণপথ (Ganapath) হতে চলেছে কিছুটা হলেও কল্পবিজ্ঞাননির্ভর, সেখানে দেখানো হবে ২০৯০ সালের ঘটনা!

এই জায়গায় এসে সঙ্গত কারণেই দেখা দেয় সেই অমোঘ প্রশ্ন- ২০৯০ সালের পৃথিবী ঠিক কী রকম হতে পারে? জানা গিয়েছে যে গণপথ ছবির পরিচালক বিকাশ বহল (Vikas Bahl) এক্ষেত্রে যুদ্ধ ছাড়া আর কিছু দেখতে পাচ্ছেন না! গণপথ ছবির সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে যে আগামী পৃথিবীর ছবি যুদ্ধসঙ্কুল রূপেই কল্পনা করেছেন বিকাশ। ছবিতে দেখা যাবে নানা যুদ্ধবাজ শক্তি এবং তাদের পারস্পরিক মহড়ার শিহরণ জাগানো দৃশ্যায়ণ। আর এই চিত্রনাট্যেই এক স্ট্রিট ফাইটারের চরিত্রে দেখা দিতে চলেছেন টাইগার, যে স্ট্রিট ফাইটার পথের লড়াই থেকে এক সময়ে ভাগ নেবে বাস্তব লড়াইয়ে, খুব সম্ভবত বড় কোনও ওয়ার্ল্ড মিশনে তাকে অংশগ্রহণ করতে দেখা যাবে। জানা গিয়েছে যে শুধু টাইগার নন, ছবির নায়িকা কৃতি শ্যাননকেও (Kriti Sanon) এমনই এক লড়াকু চরিত্রে দেখা যাবে, মারকাটারি অ্যাকশন দৃশ্যে গণপথ ছবিতে কৃতিও দর্শকদের মন জয় করে নেওয়ার জন্য ওয়ার্কশপ শুরু করে দিয়েছেন।

আর এই অ্যাকশনের দৃশ্য নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার জন্য যেমন ভিএফএক্স (VFX) প্রযুক্তির ব্যবহার করতে চলেছেন ছবির নির্মাতারা, তেমনই তাঁরা তৈরি করছেন এক আশ্চর্য এবং অকল্পনীয় ভবিষ্যতের দুনিয়ার সেট। ২০৯০ সালের পৃথিবীতে যে যে পরিকল্পনার কথা তাঁরা ভেবেছেন, তাঁর প্রায় সবটাই জুড়ে থাকছে প্রযুক্তিগত উন্নতি। সেই উন্নয়নের ছবি যাতে বাস্তব বলে মনে হয়, সেই জন্য এক অভূতপূর্ব সেট তৈরিতে আপাত ব্যস্ত রয়েছেন গণপথ ছবির নির্মাতারা। কেন না, এই সেট তৈরি করাটাই এখন তাঁদের কাছে সব চেয়ে বড় চ্যালেঞ্জ, সেটা বিশ্বাসযোগ্য মনে হলে তবেই যে ছবির কাহিনি এবং তার চরিত্রদের কার্যকলাপ যুক্তিসঙ্গত ভাবে ফুটিয়ে তোলা সম্ভব হবে!

Published by:Suman Majumder
First published: