corona virus btn
corona virus btn
Loading

সব গুঞ্জনে ইতি, ‘অনস্ক্রিন’ মেয়েকে সামনে নিয়ে আসলেন সলমন!

সব গুঞ্জনে ইতি, ‘অনস্ক্রিন’ মেয়েকে সামনে নিয়ে আসলেন সলমন!

লকডাউনে ফাঁস হল রহস্য ৷ এতদিন ধরে যে কানাঘুষো চলছিল তার একেবারে পর্দা ফাঁস ৷ আর এই ঘটনা ঘটল সলমনের ফার্ম হাউজেই !

  • Share this:

#মুম্বই: লকডাউনে ফাঁস হল রহস্য ৷ এতদিন ধরে যে কানাঘুষো চলছিল তার একেবারে পর্দা ফাঁস ৷ আর এই ঘটনা ঘটল সলমনের ফার্ম হাউজেই !

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক ৷ গোটা বলিউড এখন জেনে গিয়েছে ৷ গুঞ্জনও রয়েছে প্রচুর ৷ সবার প্রশ্ন হল একটাই ৷ হঠাৎ কেন সলমনের ফার্মহাউজে দিন-রাত কাটাচ্ছেন নায়িকা জ্যাকলিন? হঠাৎ কেন বলিউডের বাঘা বাঘা হিরোইনকে ছেড়ে লকডাউনে জ্যাকলিনকে সময় দিচ্ছেন সলমন !

জ্যাকলিনের ইনস্টগ্রাম দেখুন, দেখতে পাবেন সলমনের ফার্মহাউজে দারুণ সময় কাটাচ্ছেন তিনি ৷ গাছ থেকে পেরে নারকেল খাচ্ছেন, সুইমিং পুলে সাঁতার কাটছেন, অরগানিক সবজি দিয়ে তৈরি রান্না খাচ্ছেন ৷ একেবারে এলাহী কাণ্ড ঘটাচ্ছেন সলমনের ফার্ম হাউজে ৷ আর এবার দেখুন, গোটা একটা গানের শ্যুটিং সেরে ফেললেন দু’জনে! তবে কাহিনিতে ট্যুইস্ট লকডাউনে সলমনের ফার্ম হাউজে হাজির কিন্তু সলমনের বান্ধবী লুলিয়াও ৷

হ্যাঁ, সম্প্রতি সামনে এসেছে সলমন ও জ্যাকলিন অভিনীত প্রেমের গান তেরে বিনা ৷ আর সামনে আসতেই একেবারে ট্রেন্ডিং ! একে তো কিক ছবির পর সলমনের সঙ্গে জ্যাকলিন রোমান্স, তার ওপর সলমনের বিশাল ফার্ম হাউজে গোটা গানের শ্যুটিং ৷ ফ্যানেরা একেবারে হামলে খেয়ে পড়ে দেখছেন সেই গান ৷ তবে এখানেই শেষ নয়, গানটি নিজেই গেয়েছেন সলমন ৷ সব মিলিয়ে লকডাউনের বাজারে এখন হটকেক সলমনের তেরে বিনা !

আর এই তেরে বিনা গানেই সলমন নিয়ে এসেছেন সিয়োনা রবিনসনকে ৷ এই গানে সিয়োনা রবিনসন অভিনয় করেছেন সলমনের মেয়ের চরিত্রে ৷ জানা গিয়েছে, অভিনেত্রী বালুচা ডি’সুজার ছোট মেয়ে হল সিয়োনা ৷

দেখুন সলমনের তেরে বিনা ----

Published by: Akash Misra
First published: May 13, 2020, 8:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर