বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ত্রিভঙ্গ থেকে দ্য হোয়াইট টাইগার, জানুয়ারিতে নজর কাড়তে পারে এই ওয়েব সিরিজগুলি!

ত্রিভঙ্গ থেকে দ্য হোয়াইট টাইগার, জানুয়ারিতে নজর কাড়তে পারে এই ওয়েব সিরিজগুলি!

২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে দা হোয়াইট টাইগার (The White Tiger)।

  • Share this:

#মুম্বই: ২০২০-তে অভূতপূর্ব সাফল্যের মুখ দেখেছে OTT প্ল্যাটফর্মগুলি। সেই সূত্র ধরে নতুন বছরের প্রথম মাসে একগুচ্ছ ওয়েব সিরিজ ও সিনেমা নিয়ে হাজির হচ্ছে Netflix, Amazon Prime Video, Disney+ Hotstar থেকে শুরু করে একাধিক OTT প্ল্যাটফর্ম। আসুন, একনজরে দেখে নেওয়া যাক সেই ওয়েব সিরিজগুলি, যা দর্শকদের নজর কাড়তে পারে।

Netflix

হিস্ট্রি অফ সোয়্যার ওয়ার্ডস (History of Swear Words)- মুক্তি পাচ্ছে ৫ জানুয়ারি।

এই সিরিজের প্রতিটি এপিসোড হবে ২০ মিনিটের। জোয়েল কিম বুস্টার, ডে রে ডেভিস, ওপেন মাইক ইগল-সহ অনেকে রয়েছেন এই সিরিজে।

১৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ত্রিভঙ্গ (Tribhanga)। ত্রিভঙ্গের মধ্যে ডিজিটাল ডেবিউ হচ্ছে কাজলের (Kajol)। প্রযোজনায় রয়েছেন অজয় দেবগণ (Ajay Devgan)। কাজল ছাড়াও অন্যান্য় চরিত্রে দেখা যাবে কুণাল রায় কাপুর ও মানব গোহিলকে। তিন প্রজন্মের সম্পর্কের টানাপোড়েনের গল্প বলবে ত্রিভঙ্গ। পরিচালনা করেছেন রেনুকা সাহানে (Renuka Shahane)।

২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে দা হোয়াইট টাইগার (The White Tiger)। অরবিন্দ আদিগার ম্যান বুকার জয়ী উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। সিনেমায় মুখ্য চরিত্রে রয়েছেন রাজকুমার রাও (Rajkummar Rao) ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas)।

Amazon Prime Video

মারা (Maara) মুক্তি পাচ্ছে ৮ জানুয়ারি। জনপ্রিয় মলয়ালম সিনেমা চার্লির গল্পকেই নতুন আঙ্গিকে তুলে ধরা হয়েছে এই সিনেমায়। মুখ্য চরিত্রে দেখা যাবে আর মাধবনকে (R Madhavan)।

১০ জানুয়ারি মুক্তি পাবে আমেরিকান গডস সিজন -৩। নেইল জাইম্যানের উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। অভিনয় করবেন রিকি হুইটল (Ricky Whittle)।

১৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তাণ্ডব। আলি আব্বাস জাফর পরিচালিত এই সিরিজে সইফ আলি খান (Saif Ali Khan) ও সুনীল গ্রোভার ছাড়াও ডিম্পল কাপাডিয়া, তিগমাংশু ধুলিয়া,কুমুদ মিশ্রা, দিনো মোরিয়া সহ অনেককে দেখা যাবে।

১৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ওয়ান নাইট ইন মিয়ামি (One Night in Miami)। কেম্প পাওয়ারের ২০১৩ সালের একটি নাটক অবলম্বনে তৈরি হয়েছে সিরিজটি। পরিচালনা করেছেন রেজিনা কিং (Regina King)।

Disney+ Hotstar

মার্ভেল স্টুডিয়োজ : লেজেন্জস (Marvel Studios: Legends)- মুক্তি পাচ্ছে ৮ জানুয়ারি।

অন্য দিকে, ১১ জানুয়ারি মুক্তি পাচ্ছে টাইগার (Tiger)। এই দুই পর্বের ডকুমেন্টারি একাধিক নতুন তথ্য তুলে ধরবে।

১৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ওয়ান্ডাভিশন (WandaVision)। মূল গল্প লিখেছেন জ্যাক স্যাফার ( Jac Schaeffer)।

ZEE5

জিত কি জিদ (Jeet Ki Zidd)

কার্গিল যুদ্ধের হিরো মেজর দীপেন্দ্র সিং সেনগারের জীবনের উপর ভিত্তি করে এই সিরিজটি তৈরি হয়েছে। প্রযোজনা করেছেন বনি কাপুর (Boney Kapoor)। অমিত সাধ, অমিত্র পুরী ও সুশান্ত সিং-কে দেখা যাবে এই সিরিজে।

কাগজ (Kaagaz)

৭ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবি। আজমগড়ের লাল বিহারির চরিত্র অবলম্বনে তৈরি হয়েছে সিনেমাটি। মুখ্য চরিত্রে রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)।

Eros Now

বাওরি ছোরি (Bawri Chhori)

১১ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই সিরিজ। অখিলেশ জয়শওয়াল (Akhilesh Jaiswal) পরিচালিত এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন আহানা কুমরা (Aahana Kumra), বিক্রম কোচর (Vikram Koccher) সহ প্রমুখ।

MX Player

আপকে কামরে মে কোই রেহতা হ্যায় (Aapke Kamre Mein Koi Rehta Hai)

এই মাসেই মুক্তি পাচ্ছে এই হরর কমেডি সিরিজ। চার বন্ধু একটি অ্যাপার্টমেন্টে ভাড়ায় থাকে। তার পর তাদের নানা কাণ্ড-কারখানা আর ভুতুড়ে ঘটনা নিয়েই পুরো গল্প আবর্তিত। অভিনয় করেছেন সুমিত ব্যাস (Sumeet Vyas), অমল পরাশর ( Amol Parashar), নবীন কাস্তুরিয়া (Naveen Kasturia)ও স্বরা ভাস্কর (Swara Bhasker)।

বিরকার (Virkar)- মুক্তি পাচ্ছে ২২ জানুয়ারি

প্রতীক বব্বর (Prateik Babbar), সিমরন কৌর মুন্ডি (Simran Kaur Mundi), আশিস বিদ্যার্থী (Ashish Vidyarthi), আসিফ বসরা (Asif Basra) সহ আরও অনেকে অভিনয় করেছেন এই বিরকার নামে এই ক্রাইম থ্রিলারে। পরিচালনা করেছেন সজিত ওয়ারিয়র (Sajit Warrior)।

Lionsgate Play

নরমাল পিপল (Normal People)- মুক্তি পাচ্ছে ৮ জানুয়ারি

৮ জানুয়ারি লায়নসগেট প্লে-তে রিলিজ করছে নরমাল পিপল নামে জনপ্রিয় এই আইরিশ ড্রামা সিরিজ। পরিচালনা করেছেন লেনি আব্রাহামসন (Lenny Abrahamson) ও হেটি ম্যাক ডোনাল্ড (Hettie Macdonald)। স্যালি রুনির (Sally Rooney) নরমাল পিপল উপন্যাসের উপর ভিত্তি করেই গড়ে উঠেছে এই সিরিজ। ১২ এপিসোডের এই সিরিজ তরুণ বয়সের সম্পর্কের নানা টানাপোড়েনের গল্প বলবে।

Apple TV+

সারভেন্ট (Servant)- মুক্তি পাচ্ছে ১৫ জানুয়ারি

টনি বাসগ্যালপের (Tony Basgallop) এই হরর সিরিজটির প্রয়োজনা করেছেন এম নাইট শ্যামালান (M Night Shyamalan)। ফিলাডেলফিয়ার এক দম্পতি তাদের ছেলে জেরিখোর জন্য এক ন্যানিকে হায়ার করে। তার পর থেকেই অদ্ভুত সব কাণ্ড ঘটতে শুরু করে।

Published by: Akash Misra
First published: January 6, 2021, 7:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर