corona virus btn
corona virus btn
Loading

ফের এগিয়ে এলেন দেব ! তাঁর উদ্যোগে লকডাউনের দিন পরীক্ষা দেওয়ার অনুমতি পেল ছাত্ররা!

ফের এগিয়ে এলেন দেব ! তাঁর উদ্যোগে লকডাউনের দিন পরীক্ষা দেওয়ার অনুমতি পেল ছাত্ররা!

কথা রাখার জন্য দেবকে ট্যুইটারে বিশেষ ধন্যবাদ জানায় পরীক্ষার্থীরা। তাদের পরীক্ষা যাতে ভাল হয়, এই কামনাই করেন দেব।

  • Share this:

#কলকাতা:  আবারও সাধারণ মানুষের পাশে দাঁড়ালেন সাংসদ- অভিনেতা দেব। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যে পড়ুয়াদের সমস্যার সমাধান করলেন তিনি। ২৭ ও ৩১ শে অগাস্ট পশ্চিমবঙ্গে সম্পূর্ণ লকডাউন। এই দুটি দিনই পরীক্ষার তারিখ ফেলেছে বিএইচইউ বিশ্ববিদ্যালয়। এমএসসি এনট্রেন্স পরীক্ষা হবে এই দু'দিন।

সাধারণ মানুষের পক্ষে লকডাউনে বেরোনো সম্ভব নয়। অন্যদিকে পরীক্ষা না দিতে পারলে একটা গোটা বছর নষ্ট। এই পরিস্থিতিতে কোনো উপায় না দেখতে পেয়ে, দেবকে ট্যুইট করেন কয়েকজন ছাত্র। সাংসদ-অভিনেতা বলেন, তিনি কথা দিতে পারছেন না, তবে অবশ্যই চেষ্টা করবেন। অবিলম্বে মুখ্যমন্ত্রীকে বিষয়টা জানান দেব। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যে, মেলে বিশেষ অনুমতি। ২৭ ও ৩১ শে অগাস্ট নিজেদের গাড়ি কিংবা ভাড়া গাড়ি করে পরীক্ষা দিতে যেতে পারবে ছাত্ররা। তাঁদের আটকানো বা কোনো জরিমানা করা হবে না। কিন্তু সেক্ষেত্রে অবশ্যই চাই অ্যাডমিট কার্ড।

বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে একটি মেইল করে এই অনুমতির কথা জানানো হয়েছে ছাত্রদের। পরীক্ষা দিতে পারবে জানতে পেরে বেজায় খুশি তাঁরা। কথা রাখার জন্য দেবকে ট্যুইটারে বিশেষ ধন্যবাদ জানায় পরীক্ষার্থীরা।  তাদের পরীক্ষা যাতে ভাল হয়, এই কামনাই করেন দেব। পাশাপাশি এই বিশেষ অনুমতির জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ দেন তিনি। পরিযায়ী শ্রমিক, বয়স্ক মাস্ক ওয়ালা কিংবা মরণাপন্ন মানুষের জন্য প্লাজমা জোগাড় করা, এই দুর্যোগের সময় সাংসদ-অভিনেতা বার বার বাড়িয়ে দিয়েছেন তাঁর সাহায্যের হাত।

ARUNIMA DEY 

Published by: Piya Banerjee
First published: August 25, 2020, 9:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर