বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বাবা-মা হতে চলেছেন সেলিব্রিটি জুটি নিক-প্রিয়াংকা! জেনে নিন কি বলছেন এই দম্পতি

বাবা-মা হতে চলেছেন সেলিব্রিটি জুটি নিক-প্রিয়াংকা! জেনে নিন কি বলছেন এই দম্পতি

সাম্প্রতিক খবর শুনে মনে হচ্ছে, গত বছরের থেকে এবছর তাঁদের চিন্তা-ভাবনায় বদল এসেছে বেশ খানিকটা। সত্যিই কি বেবি প্ল্যান করছেন তাঁরা?

  • Share this:

#মুম্বই: সবে মাত্র দ্বিতীয় বিবাহবার্ষিকী পার করলেন নিক-প্রিয়াংকা জুটি। আর এর মধ্যেই শোনা যাচ্ছে, খুব জলদিই নাকি বাবা-মা হতে চলেছেন এই সেলিব্রিটি জুটি।

গত দু’বছর ধরে সুখী দাম্পত্যে রয়েছেন প্রিয়াংকা চোপরা এবং নিক জোনাস। এই মুহূর্তে সেলেব্রিটি দম্পতি রয়েছেন লন্ডনে। প্রিয়াংকার আগামী বছরের প্রজেক্টের শ্যুটিং চলছে সেখানে। সূত্রের খবর মিলেছে, এই দম্পতি নাকি বেবি প্ল্যান করতে চলেছেন খুব জলদি।

একটি ওয়েবসাইটের দাবি, নিক এবং প্রিয়াংকা নাকি জানিয়েছেন, খুব তাড়াতাড়িই তাঁরা বা-মা হতে চান। যদিও, ২০১৯ সালের জুলাই নাগাদ সেলিব্রিটি জুটির ঘনিষ্ঠ সূত্রে খবর পাওয়া গিয়েছিল যে তাঁরা এবিষয়ে এখনই কিছু ভাবছেন না। দুজনে চুটিয়ে উপভোগ করছেন বিবাহিত জীবন। কাজ করছেন, আর ইচ্ছে মতো ঘুরে বেড়াচ্ছেন। তবে সাম্প্রতিক খবর শুনে মনে হচ্ছে, গত বছরের থেকে এবছর তাঁদের চিন্তা-ভাবনায় বদল এসেছে বেশ খানিকটা।

সম্প্রতি নিক শেয়ার করেছেন লকডাউন কি ভাবে তাঁদের দু’জনকে আরও কাছাকাছি নিয়ে এসেছে। তিনি বলেছেন, “এই খারাপ সময়ের মধ্যেও ভাল ব্যাপার হল, বাড়িতে সময় কাটাতে পারায় আমি আর প্রি অনেক কাছাকাছি আসতে পেরেছি। গত দু’বছরে অসম্ভব বিজি শিডিউলের জন্য যেটা সম্ভব ছিল না।”

নিক এবং প্রিয়াংকা, আমাজন প্রাইম ভিডিও-র একটি সঙ্গীত প্রজেক্টে একসঙ্গে কাজ করছেন। অন্যদিকে, নেটফ্লিক্সের জন্য দ্য হোয়াইট টাইগার নামের একটি ছবিতে কাজ করছেন প্রিয়াংকা।

Published by: Antara Dey
First published: December 14, 2020, 3:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर