চলতি মার্চেই ফের ওটিটি প্ল্যাটফর্মে আসছেন হর্ষদ মেহতা, দ্য বিগ বুল-এর কাউন্টডাউন শুরু

চলতি মার্চেই ফের ওটিটি প্ল্যাটফর্মে আসছেন হর্ষদ মেহতা, দ্য বিগ বুল-এর কাউন্টডাউন শুরু

চলতি মার্চেই ফের ওটিটি প্ল্যাটফর্মে আসছেন হর্ষদ মেহতা, দ্য বিগ বুল নিয়ে শুরু কাউন্টডাউন!

দ্য বিগ বুল সাফল্যের চূড়ায় পৌঁছবে বলে মনে করেন সিনে ক্রিটিকরা

  • Share this:

#মুম্বই: ৮ এপ্রিল মুক্তি পেতে চলছে বহু প্রতীক্ষিত দ্য বিগ বুল (The Big Bull)। ডিজিটাল মাধ্যমে সিনেমাটি প্রাথমিক ভাবে দেখা যাব। আগামী ১৯ মার্চ Disney+HotstarVIP-তে সিনেমার ট্রেলার মুক্তি পাবে বলে জানানো হয়েছে।

বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) পুত্র অভিষেক বচ্চন (Abhishek Bachchan) রয়েছেন সিনেমার নামভূমিকায়। তাঁর বিপরীতে অভিনয় করছেন ইলিয়ানা ডিক্রজ (Ileana DCruz)। নেপথ্যে কণ্ঠ দিয়েছেন অভিনেতা অজয় দেবগণ (Ajay Devgn)। সব মিলিয়ে দ্য বিগ বুল সাফল্যের চূড়ায় পৌঁছবে বলে মনে করেন সিনে ক্রিটিকরা।

অজয় দেবগণ প্রযোজিত এবং কুকি গুলাটি পরিচালিত দ্য বিগ বুল সিনমাটি ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্টক ব্রোকার হর্ষদ মেহেতার (Harshad Mehta) আর্থিক দুর্নীতি নিয়ে তৈরি করা হয়েছে। যেখানে হেমন্ত শাহের (Hemant Shah) চরিত্র অভিনয় করছেন অভিষেক বচ্চন। জ্যোতি মেহেতার চরিত্রে অভিনয় করছেন নিকিতা দত্তা। সুচেতা দালালের চরিত্রে অভিনয় করছেন ইলিয়ানা। সিনেমায় সুমিত বৎস, রাম কাপুর, সোহম শাহ, সঞ্জীব পান্ডের মতো পরিচিত মুখদেরও দেখা যাবে।

https://twitter.com/DisneyplusHSVIP/status/1371700002481864710?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1371700002481864710%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fmovies%2Fthe-big-bull-starring-abhishek-bacchan-and-ileana-dcruz-to-have-ott-release-on-april-8-3537365.html

২০১৮ সালে এই সিনেমার নির্মাণ নিয়ে জল্পনা শুরু হয়েছিল। জানা গিয়েছিল, অভিনেতা অজয় দেবগণ প্রযোজিত সিনেমার অভিনয় করবেন অভিষেক বচ্চন। যা যে কেবলই জল্পনা নয়, তা প্রমাণ হয় অবশেষে। ২০১৯ সালের ১৬ সেপ্টেম্বর দ্য বিগ বুলের শুটিং শুরু হয়। ২০২০ সালে সেটি দেশের সিনেমাগুলিতে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের জেরে সেই পরিকল্পনা ভেস্তে যায়। ঠিক হয় প্রেক্ষাগৃহের পরিবর্তে ডিজিটাল মাধ্যমে দ্য বিগ বুলের মুক্তি হবে। সিনেমার সফলতা নিয়ে আশাবাদী পরিচালক গুলাটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দ্য বিগ বুলের একটি টিজার পোস্ট করেছে Disney+HotstarVIP, যেখানে অভিনেতা অভিষেক বচ্চনের লুক এবং অজয় দেবগণের ভয়েস ওভার ও সংলাপ সাড়া ফেলে দিয়েছে। যেখানে তারকাকে বলতে শোনা যাচ্ছ, 'ছোটে ঘরোওঁ মে প্যায়দা হোনে ওয়ালোঁ কো অকসার, বড়ে স্বপ্নে দেখনে সে মানা কর দেতি হ্যায় দুনিয়া'। সেই ভিডিও পোস্ট করার পাশাপাশি সিনেমাটি কবে মুক্তি পেতে চলেছে, তাও জানিয়ে দেওয়া হয়েছে। ইতিমধ্যে একই গল্প নিয়ে ওয়েব সিরিজ তৈরি হয়েছে। গত বছর হর্ষদ মেহেতাকে নিয়ে তৈরি করা হংসল মেহতার ওই ওয়েব সিরিজ আলোড়ন তোলে। একই ভাবে অভিষেক বচ্চন অভিনীত এই সিনেমাও সাড়া ফেলবে বলে আশা করা হচ্ছে!

Published by:Rukmini Mazumder
First published: