বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

পার্লারে গিয়ে বিপদে প্রিয়ঙ্কা! বড় অভিযোগে ফাঁসলেন অভিনেত্রী

পার্লারে গিয়ে বিপদে প্রিয়ঙ্কা! বড় অভিযোগে ফাঁসলেন অভিনেত্রী

লকডাউন চলাকালীন প্রিয়াঙ্কা নাকি চুলে রং করতে একটি বিউটি পার্লারে যান। তার পরেই তাঁকে নোটিশ পাঠিয়ে সাবধান করেপুলিশ।

  • Share this:

#লন্ডন: করোনার নতুন স্ট্রেনের জন্য ব্রিটেনে দ্বিতীয় দফার লকডাউন চলছে। আর এর মধ্যেই প্রিয়ঙ্কা চোপড়া নাকি লকডাউনের বিধি ভঙ্গ করেছেন বলে অভিযোগ। লকডাউন চলাকালীন প্রিয়াঙ্কা নাকি চুলে রং করতে একটি বিউটি পার্লারে যান। তার পরেই তাঁকে নোটিশ পাঠিয়ে সাবধান করেপুলিশ। যদিও প্রিয়ঙ্কা চোপড়ার টিমের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। দাবি করা হয়েছে যে সমস্ত বিধি নিয়ম মেনেই প্রিয়ঙ্কা বেরিয়েছিলেন।

সপ্তাহের প্রথম দিকে খবর ছড়ায় যে লকডাউন এর মধ্যে স্বাস্থ্যবিধি অমান্য করে মা মধু চোপড়া এবং সারমেয় এর সঙ্গে বিউটি পার্লারে গিয়েছেন প্রিয়ঙ্কা। আগামী ছবির কাজের জন্যই নাকি তিনি চুলে রং করতে গিয়েছিলেন বলে জানা যাচ্ছে।

অন্যদিকে এই মুহূর্তে ব্রিটেনে পার্লার, স্পা ইত্যাদি জায়গা সম্পূর্ণভাবে বন্ধ রয়েছে। আর তাই তার বিরুদ্ধে লকডাউন এর নিয়ম ভাঙ্গার অভিযোগ রয়েছে। কিন্তু প্রিয়ঙ্কার টিমের পক্ষ থেকে বলা হচ্ছে যে একেবারে ব্যক্তিগত অ্যাপয়েন্টমেন্ট করে সেই পার্লার খোলা হয়েছিল।

প্রিয়ঙ্কার আসন্ন ছবির জন্য চুলে রং করা প্রয়োজন ছিল। আর তাই প্রোডাকশনের সঙ্গে কথা বলে এবং যথাযথ অনুমতি নিয়ে এই পার্লারে গিয়ে ছিলেন তিনি। দাবি প্রিয়াঙ্কার টিমের। প্রসঙ্গত, আগামী হলিউড ছবির জন্য় এই মুহূর্তে প্রিয়ঙ্কা ব্রিটেনে রয়েছেন।

Published by: Swaralipi Dasgupta
First published: January 8, 2021, 9:24 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर