• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • যশরাজ ব্যানারে এবার একসঙ্গে কাজ করছেন শাহরুখ, সলমন, দীপিকা, ক্যাটরিনা !

যশরাজ ব্যানারে এবার একসঙ্গে কাজ করছেন শাহরুখ, সলমন, দীপিকা, ক্যাটরিনা !

বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের স্টারদের।

বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের স্টারদের।

বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের স্টারদের।

  • Share this:

#মুম্বই:  হলিউডের (Hollywood) আদলে এ বার বলিউডেও (Bollywood) দেখা মিলবে একই ঘরানার। বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউডের স্টারদের। এই তালিকায় শাহরুখ খান (Shah Rukh Khan), সলমন খান (Salman Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও ক্যাটরিনা কাইফের নাম রয়েছে (Katrina Kaif)। দেখা যেতে পারে হৃতিক রোশনকেও (Hrithik Rosha)। নেপথ্যে যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের (Spy Universe) পরিকল্পনা।

Bollywood Hungama-এর তথ্য অনুযায়ী, Avengers সিরিজের স্টারকাস্ট ও ক্রমবর্ধমান জনপ্রিয়তা থেকেই অনুপ্রাণিত বলিউড। দর্শকরা যে তাঁদের প্রিয় চরিত্রগুলিকে একসঙ্গে দেখতে চান, সেই বিষয়টিও ধীরে ধীরে স্পষ্ট হয়ে উঠেছে। বলিউডে সম্প্রতি এই ধারার সিনেমা তৈরি শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই সিংহম (Singham), সিম্বা (Simmba)-রর কপ ইউনিভার্স তৈরি করে চলেছেন পরিচালক রোহিত শেট্টি। রোহিত এখানেই থামেননি। আসছে সূর্যবংশী ( Sooryavanshi)। এখানে সূর্যবংশীর সঙ্গে সিংহম, সিম্বাকেও দেখা যাবে। অর্থাৎ অক্ষয় কুমার (Akshay Kumar), অজয় দেবগন (Ajay Devgan), রণবীর সিংকে (Ranveer Singh) একসঙ্গে দেখা যাবে বড় পর্দায়। এই সমস্ত বিষয় আর দর্শকদের থেকে যে পরিমাণ সাড়া পাওয়া গিয়েছে, সেটাই সাহস জুগিয়েছে আদিত্য চোপড়াকে (Aditya Chopra)। তাই এই নতুন স্পাই ইউনিভার্স গড়ার পরিকল্পনা।

টাইগার ফ্র্যাঞ্চাইজ নিয়ে আপাতত ব্যস্ত রয়েছেন সলমন। সূত্রে খবর, শাহরুখ খানের পাঠান-এ একঝলক দেখা যাবে টাইগারকে। সলমন খানের এই গেস্ট অ্যাপিয়ারন্সই যশ রাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স প্রোজেক্টের ইঙ্গিত দেবে। অন্য দিকে, ওয়ার সিনেমার সূত্রে এই সিরিজগুলিতে দেখা যেতে পারে হৃতিক রোশনকেও। সিনেমাগুলির চরিত্রদের মাধ্যমে পরের সিরিজের একটি যোগসূত্র রেখে দেওয়া হবে। এই যোগসূত্রই বুঝিয়ে দেবে সমস্ত চরিত্রই একই ওয়ার্ল্ডের। বলিউডের এই বিগ বাজেট স্টারদের জুটি বাঁধা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। ট্রেড এক্সপার্টদের একাংশ জানাচ্ছেন, সবাই এই বড় মাপের স্টারকাস্ট দেখার অপেক্ষায় রয়েছেন। প্রসঙ্গত, পাঠান সিনেমার মধ্য দিয়ে আবার রুপোলি পর্দায় ফিরছেন কিং খান। ইতিমধ্যেই সিনেমার শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। সূত্রে খবর, ২০২২ সালেই মুক্তি পাবে এই ছবি। পাঠান-এ শাহরুখ খান (Shah Rukh Khan) ছাড়াও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও জন আব্রাহামকে (John Abraham) দেখা যাবে।

অন্যদিকে, সকুন বাত্রার ফ্যামিলি ড্রামার শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা। এই সিনেমায় দীপিকা ছাড়াও অনন্যা পাণ্ডে (Ananya Pandey) ও সিদ্ধান্ত চতুর্বেদীকে (Siddhant Chaturvedi) অভিনয় করতে দেখা যাবে। এর পাশাপাশি রণবীর সিংয়ের সঙ্গে 83 সিনেমায় দেখা যাবে দীপিকাকে। কপিল দেব (Kapil Dev) ও ১৯৮৩ সালের বিশ্বকাপের (World Cup) পটভূমিতে তৈরি করা হয়েছে এই সিনেমাটি। 83-তে অধিনায়ক কপিল দেবের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে অভিনয় করবেন দীপিকা। রণবীর-দীপিকা ছাড়াও কবীর খান পরিচালিত এই সিনেমায় অন্যান্য চরিত্রে বোমান ইরানি, পঙ্কজ ত্রিপাঠি, অ্যামি বির্ক, তাহির রাজ ভাসিনকেও দেখা যাবে।

Published by:Piya Banerjee
First published: