বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

ঘুঙরু থেকে রঙ্গিলো মারো, বলিউডি গানে নেচে ভাইরাল আমেরিকার এই ব্যক্তি!

ঘুঙরু থেকে রঙ্গিলো মারো, বলিউডি গানে নেচে ভাইরাল আমেরিকার এই ব্যক্তি!

সম্প্রতি কুছ কুছ হোতা হ্যায়-এর সিন রি-ক্রিয়েট করে ভাইরাল হয়েছিলেন আফ্রিকার এক কমেডিয়ান। এ বার সেই তালিকায় সংযোজিত হল নতুন একটি নাম। রিকি এল পন্ড (Ricky L Pond)।

  • Share this:

#আমেরিকা: বিদেশিদের বলিউড প্রীতি প্রায় সর্বজনবিদিত। প্রায়শই ভারতীয় গানে আর বলিউড ডান্স নাম্বারে মেতে উঠতে দেখা যায় বিদেশের নানা প্রান্তের মানুষজনকে। অনেকে দারুণ মিমও তৈরি করেন। সম্প্রতি কুছ কুছ হোতা হ্যায়-এর সিন রি-ক্রিয়েট করে ভাইরাল হয়েছিলেন আফ্রিকার এক কমেডিয়ান। এ বার সেই তালিকায় সংযোজিত হল নতুন একটি নাম। রিকি এল পন্ড (Ricky L Pond)। ঘুঙরু থেকে শুরু করে রঙ্গিলো মারো-সহ বলিউড গানের তালে তাল মিলিয়ে এই মার্কিন পিতার নাচ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

প্রায়ই নানা ভারতীয় গানে ছেলে-মেয়েদের সঙ্গে নাচের ভিডিও পোস্ট করেন রিকি এল পন্ড। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে এ রকমই একটি নাচের ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওয় ছেলে ডালিন জে পন্ডের সঙ্গে একটি মলয়ালম গানে পা মিলিয়েছেন রিকি। নীরজ মাধবের গাওয়া বিখ্যাত মলয়ালম গান পানি পালির তালে বাবা-ছেলেই দু'জনেই বেশ স্বচ্ছন্দ। বাড়ির লিভিং রুমে শ্যুট করা স্বল্প দৈর্ঘ্যের এই ভিডিওটিতে বাবা-ছেলের এই যুগলবন্দী ইতিমধ্যেই নেটিজেনদের নজর কেড়েছে। তাঁদের ডান্স মুভও বেশ আকর্ষণীয়।

View this post on Instagram

A post shared by Ricky L. Pond (@ricky.pond)

ভিডিও দেখার পর প্রশংসার পাশাপাশি নানা প্রশ্নও ভিড় করেছে রিকির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট বক্সে। এক কৌতূহলী ফলোয়ার জিজ্ঞাসা করেছেন, ভারতীয় ও বলিউড গানে কী ভাবে নাচ শিখলেন রিকি? প্রশ্নের উত্তর দিতে গিয়ে রিকির মেয়ে অড্রে জানিয়েছেন, ফলোয়ারদের মধ্যে থেকেই বেশ কয়েকজন তাঁদের বলিউডের নানা গান ও নাচের ভিডিও পাঠাতে থাকেন। অনেকে কিছু জনপ্রিয় বলিউড গানে পারফর্ম করার আবেদনও জানান। এর পর সেই ভিডিওগুলি থেকেই কিছু স্টেপ কপি করতে শুরু করেন তাঁরা। অড্রের কথায়, গানের কথা বোঝা যায় না। গানের সুর সম্পর্কেও তেমন ভাবে অবহিত নন তাঁরা। তবে বিটগুলি বেশ ক্যাচি। আর বলিউড গানগুলির সঙ্গে সহজেই তাল মিলিয়ে নাচা যায়। অনুশীলন করতে করতে ধীরে ধীরে সহজ হয়ে গিয়েছে স্টেপগুলি ।

তবে শুধু ভারতীয় গান বা বলিউডের ডান্স নাম্বারেই কোমর দোলাননি এই ব্যক্তি। সামনেই বড়দিনের উৎসব। তাই ক্রিসমাসের নানা গানেও নাচতে দেখা গিয়েছে তাঁকে। এখানেই শেষ নয়। ভারত ছাড়াও নেপাল ও আফ্রিকার একাধিক জনপ্রিয় গানে পা মেলাতে দেখা গিয়েছে রিকিকে। ইনস্টাগ্রামে ৩১,০০০-এর বেশি ফলোয়ার রয়েছে তাঁর- বোঝাই যাচ্ছে যে সেটা অকারণে নয়!

Published by: Piya Banerjee
First published: December 31, 2020, 5:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर