Home /News /entertainment /
Tarun Majumdar health update: হঠাৎ স্বাস্থ্যের অবনতি তরুণ মজুদারের! ভেন্টিলেশনে দেওয়া হল পরিচালককে

Tarun Majumdar health update: হঠাৎ স্বাস্থ্যের অবনতি তরুণ মজুদারের! ভেন্টিলেশনে দেওয়া হল পরিচালককে

Tarun Majumdar

Tarun Majumdar

Tarun Majumdar health update: বিগত কয়েকদিন ধরেই অসুস্থ রয়েছেন তরুণ মজুমদার। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পরিচালক।

  • Share this:

    #কলকাতা: আবার স্বাস্থ্যের অবনতি বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদারের। আবার নতুন করে একটি সেকেন্ডারি ইনফেকশন হয়েছে বলে জানা যাচ্ছে। যার জন্য ভেন্টিলেশনে দিতে হয়েছে পরিচালককে। হাসপাতাল সূত্রে খবর তাঁর ডায়ালিসিসও চলছে।

    বিগত কয়েকদিন ধরেই অসুস্থ রয়েছেন তরুণ মজুমদার। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন পরিচালক। সঙ্কটজনক হলেও স্থিতিশীল ছিল তাঁর শারীরিক অবস্থা। কিন্তু রবিবার হঠাৎই ফের শারীরিক অবনতি হয় তাঁর। হঠাৎ সেকেন্ডারি ইনফেকশন হয় বর্ষীয়ান পরিচালকের। জানা যাচ্ছে, শনিবার থেকেই তাঁর স্বাস্থ্যের অবনতি হচ্ছিল।

    রবিবার দ্রুত শরীর খারাপ হয়ে পড়ায় শ্বাসকষ্ট শুরু হয় তরুণ মজুমদারের। তখনই তাঁকে ভেন্টিলেশনে দিতে হয়। রক্তে ক্রিয়েটিনিন এর মাত্রা অনেকটা বেড়ে গিয়েছে। রক্তচাপ স্বাভাবিকের চেয়ে অনেক কম। ৯২ বছর বয়সে একদিকে বয়স জনিত রোগে ভুগছেন তিনি ৷ গত ২২ বছর ধরে কিডনির সমস্যায় আক্রান্ত, হাই ডায়াবেটিসও রয়েছে তাঁর ৷ তার সঙ্গে নতুন করে ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। ৫ জন চিকিৎসকের মেডিক্যাল বোর্ড তৈরি করা হয়েছে ৷ মেডিসিন বিশেষজ্ঞ সৌমিত্র ঘোষ এবং চেস্ট মেডিসিনের সোমনাথ কুন্ডু-র তত্ত্বাবধানে রয়েছেন তরুণ মজুমদার ৷

    আরও পড়ুন- পরতে পরতে বৈদ্যুতিক তার ঝুলছে রাজাবাজারের গলিতে! পরিদর্শন করলেন পুর-সিইএসসি কর্তারা

    প্রসঙ্গত, পরিচালনায় তাঁর অভিষেক ‘যাত্রিক’-এর হাত ধরে ৷ ১৯৬৩ পর্যন্ত শচীন মুখোপাধ্যায়, দিলীপ মুখোপাধ্যায়ের সঙ্গে ‘যাত্রিক’-এর মাধ্যমেই ছবি পরিচালনা করেন তরুণ মজুমদার ৷পরিচালনার কাজে সম্প্রতি তাঁকে পাওয়া না গেলেও চিন্তন ও অন্যান্য ভূমিকায় এখনও সক্রিয় ৷ কিছু দিন আগেই প্রেক্ষাগৃহে গিয়ে তিনি দেখেন অনীক দত্ত পরিচালিত ‘অপরাজিত’ ৷ ছবি দেখে মুগ্ধতার কথা তিনি জানান পরিচালক অনীককেও ৷ নতুন করে স্বাস্থ্যের অবনতি হওয়ায়, উদ্বিগ্ন পরিচালকের অনুরাগীরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Tarun Majumdar

    পরবর্তী খবর