বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কমলা রঙের বিকিনিতে তারা সুতারিয়া, জন্মদিনে করিনা কাপুর খান থেকে শুভেচ্ছা তামাম বলিউডের

কমলা রঙের বিকিনিতে তারা সুতারিয়া, জন্মদিনে করিনা কাপুর খান থেকে শুভেচ্ছা তামাম বলিউডের
Photo Courtesy: Tara Sutaria/Instagram Handle

মলদ্বীপে অন্য কেউ নয়, শুধুই বয়ফ্রেন্ড আর তাঁর আদরের সান্নিধ্য উপভোগ করছেন নায়িকা।

  • Share this:

Photo Courtesy: Tara Sutaria/Instagram Handle

#মুম্বই: এমনিতে তো সেলিব্রিটিদের এ দেশে ছুটি কাটানোর জো নেই! পাপারাজ্জি আর ভক্তদের ক্যামেরা ছেঁকে ধরবে নিমেষেই! করিনা কাপুর খান যে এ বার দিওয়ালির ছুটি কাটালেন হিমাচল প্রদেশে, সে তো দ্বিতীয় বার সন্তান সম্ভাবনার জন্য! এই অবস্থায় স্রেফ বিদেশযাত্রার ঝুঁকি নেওয়া যাবে না বলে! কিন্তু তাঁর ভাইয়ের হবু স্ত্রী তারা সুতারিয়ার ক্ষেত্রে তো আর ব্যাপারটা সে রকম নয়! তাই তারা মনের সুখে জন্মদিনটা কাটাচ্ছেন মলদ্বীপের প্রিস্টিন আইল্যান্ডে!

কী বলছেন? তারাকে সে ভাবে বলিউডের বিখ্যাত সেলিব্রিটিদের তালিকায় রাখা যায় না? এটা ঠিক যে এখনও পর্যন্ত বলিউডে মাত্র দু'টি ছবিতে অভিনয় করেছেন তারা। ২০১৯ সালে করণ জোহর প্রযোজিত আর পুণিত মালহোত্রা পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে তাঁর বলিউডে আত্মপ্রকাশ। এর পরে ওই একই বছরে মিলাপ জাভেরির মরজাওয়া ছবিতে মূক নায়িকার ভূমিকায় দেখা দেন তিনি। দু'টি ছবির কোনওটাই বক্স অফিসে তেমন সাফল্য পায়নি, কিন্তু তারা সমালোচকদের প্রশংসা ঠিক আদায় করে ছেড়েছেন।

View this post on Instagram

A post shared by TARA💫 (@tarasutaria)

তা ছাড়া, সুগায়িকা হিসেবে সারা পৃথিবী কিন্তু তারাকে অনেক দিন হল চেনে! ২০১৯ সালেই হলিউডে যখন আলাদিন নতুন করে তৈরি হল, সে সময়ে রাজকন্যা জ্যাসমিন চরিত্রটির জন্য নির্বাচিতও হয়েছিলেন তারা, শেষ পর্যন্ত যা চলে যায় নাওমি স্কটের হাতে।

তবে হলিউড তারার দিক থেকে মুখ ফিরিয়ে নিলেও বয়ফ্রেন্ড আদর জৈন কিন্তু অনেক দিন হয়ে গেল মজে আছেন কেবল তারার প্রেমেই। করিনার এই তুতো ভাইটির সঙ্গে অনেক দিন ধরেই চলছে তারার প্রাণের খেলা, ফলে কাপুর বা সেই পরিবারের কোনও আত্মীয়দের অনুষ্ঠানে সব সময়েই তারার উপস্থিতি দেখা যায়!

যাই হোক, আপাতত মলদ্বীপে অন্য কেউ নয়, শুধুই বয়ফ্রেন্ড আর তাঁর আদরের সান্নিধ্য উপভোগ করছেন নায়িকা। ২৫ বছরের জন্মদিনে সুনীল সাগরের প্রেক্ষাপটে কমলা রঙের বিকিনি আর বাতাসে উড়ন্ত স্বচ্ছ সফেদ শ্রাগের যে যুগলবন্দিতে ধরা দিয়েছেন তিনি, তা বলিউডের অনেকেরই চোখ কপালে তুলেছে! করিনা থেকে শুরু করে অনেকেই সেই ছবি লাইক করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে!

Published by: Siddhartha Sarkar
First published: November 20, 2020, 4:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर