বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

নেগেটিভ হয়েও ফের করোনা আক্রান্ত ‘বাহুবলী’-খ্যাত নায়িকা তামান্না ভাটিয়া

নেগেটিভ হয়েও ফের করোনা আক্রান্ত ‘বাহুবলী’-খ্যাত নায়িকা তামান্না ভাটিয়া

সম্প্রতি নায়িকা একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে এসেছিলেন । সেখানেই শ্যুটিং করতে করতে অসুস্থ হয়ে পড়েন ।

  • Share this:

#হায়দরাবাদ: এ বার করোনা আক্রান্ত হলেন ‘বাহুবলী’-খ্যাত দক্ষিণের জনপ্রিয় নায়িকা তামান্না ভাটিয়া । গুরুতর অসুস্থ অবস্থায় হায়দরাবাদের হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি । তবে চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর অবস্থা এখন কিছুটা স্থিতিশীল । মাস খানেক আগেই তাঁর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল । তামান্নার বাবা-মা দু’জনেই করোনা আক্রান্ত হওয়ায় টেস্ট করিয়েছিলেন তিনিও । তখন অবশ্য তাঁর দেহে সংক্রমণের কোনও চিহ্ন পাওয়া যায়নি । সে সময় নায়িকা নিজেই ট্যুইট করে জানিয়েছিলেন, তাঁর বাবা ও মায়ের রিপোর্ট পজিটিভ হলেও, তিনি কোভিড নেগেটিভ ।

তবে জানা গিয়েছে, সম্প্রতি নায়িকা একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে এসেছিলেন । সেখানেই শ্যুটিং করতে করতে অসুস্থ হয়ে পড়েন । করোনার লক্ষ্ণণগুলি একে একে দেখা দিচ্ছিল । এরপরেই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে । করোনার টেস্ট হলে দেখা যায়, তিনি পজিটিভ ।

বারবারই করোনা হানা দিচ্ছে তারকা পরিবারে । বচ্চন পরিবার থেকে শুরু করে মালাইকা আরোরা, অর্জুন কাপুর...একের পর এক অনেকেই সংক্রমিত হয়েছেন । তবে সুস্থ হয়ে উঠেছেন সকলেই । তামান্নার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর সহকর্মী থেকে ভক্তরা সকলেই ।

Published by: Simli Raha
First published: October 5, 2020, 8:53 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर