• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • TAMANNAAH BHATIA POSTS PHOTO FROM PRIVATE JET FANS ASK WHY IS VIRAT KOHLI SITTING IN THE BACK SR

প্রাক্তন প্রেমিকা তামান্নার সঙ্গে ব্যক্তিগত বিমানে বিরাট কোহলির ছবি ফাঁস! IPL-এর মাঝেই হূলস্থূল

ব্যাক্তিগত বিমানে সফর করছেন তামান্না । ছবি- ইনস্টাগ্রাম ।

এক সময় বিরাট-তামান্না প্রেম নিয়ে সরগরম হয়েছিল বিনোদন মহল । একটি বিজ্ঞাপনে একসঙ্গে শ্যুট করতে গিয়ে পরিচয় হয়েছিল তাঁদের ।

  • Share this:

    #মুম্বই: IPL 2021 সবে শুরু হয়েছে । প্রথম ম্যাচেই অবশ্য ছক্কা হাঁকিয়েছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু । মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে প্রথম ম্যাচে তারাই হয়েছে চাম্পিয়ন । কিন্তু তার ঠিক পরেই দক্ষিণী অভিনেত্রী ‘বাহুবলী’-খ্যাত তামান্নার সঙ্গে দেখা গেল ভারত অধিনায়ক কোহলিকে । দেখা গেল তামান্নার ব্যক্তিগত বিমানে ভ্রমণ করছেন তিনি । এ আবার কী কথা! সদ্যই বাবা হয়েছেন বিরাট । বিরুষ্কার সুখের সংসারের কথা কাররই অজানা নয় । এর মধ্যে তামান্না এলেন কোথা থেকে ।

    দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার (Tamannaah Bhatia) সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে প্রাইভেট জেটে ভ্রমণ করছেন তিনি । আর তাঁকে খেতে দেওয়া হয়েছে প্রচুর স্ন্যাকস । কী নেই সেখানে... চিপস, বিস্কিট, কুকিজ । কিন্তু ছবির চমক তো অন্য জায়গায় । তামান্নার প্লেট ভর্তি খাবার দেখে পিছনের সিট থেকে উঁকি মারছেন উনি কে? ঠিক যেন বিরাট কোহলি (Virat Kohli) । এক সময় বিরাট-তামান্না প্রেম নিয়ে সরগরম হয়েছিল বিনোদন মহল । তবে এখন এই সম্পর্ক অতীত ছাড়া আর কিছুই নয় । অনুষ্কাকে বিয়ে করে বিরাট এখন সুখী। মেয়ে ভামিকার বাবাও হয়ে গিয়েছেন । তবে তামান্না এখনও অবিবাহিত । তাই তামান্নার ইনস্টায় ওই ছবি দেখে একেবারে ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা । সকলের একই প্রশ্ন প্রাক্তন প্রেমিকার সঙ্গে কী করছেন বিরাট ।

    তবে আসল ঘটনা হল, ওই ব্যক্তি আদপেই বিরাট কোহলি ছিলেন না । ছিলেন তামান্নার মেক-আপ আর্টিস্ট ফ্লোরিয়ান হারেল (Florian Hurel) ও নিলাম কেনিয়া (Nilam Kenia)। তবে প্রথম বার দেখলে এক ঝলকে হুবহু বিরাটের মতোই দেখতে লাগবে তাঁকে ।

    সামনেই মুক্তি পেতে চলেছে তামান্নার প্রথম ওয়েব সিরিজ ইলেভেন্থ আওয়ার (11th Hour) । সেই ছবির প্রচারেই প্রাইভেট জেটে হায়দরাবাদ যাচ্ছিলেন তামান্না ।

    Published by:Simli Raha
    First published: