হোম /খবর /বিনোদন /
স্বামী আয়ুষ্মান নন, তাহিরা ভালোবাসেন অন্য কিছু! প্রমাণ দিলেন সোশ্যাল মিডিয়ায়!

স্বামী আয়ুষ্মান নন, তাহিরা ভালোবাসেন অন্য কিছু! প্রমাণ দিলেন সোশ্যাল মিডিয়ায়!

সেন্স অফ হিউমারের জন্য বরাবরই নেটিজেনদের পছন্দের তালিকায় থাকেন তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: সেন্স অফ হিউমারের জন্য বরাবরই নেটিজেনদের পছন্দের তালিকায় থাকেন তাহিরা কাশ্যপ (Tahira Kashyap)। নিজের অনুরাগীদের জন্য মাঝে মাঝেই হিউমারাস জিনিস পোস্টও করেন তিনি। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে অ্যাক্টিভ এই লেখক এ বার শেয়ার করলেন নিজের পুরনো একটি ছবি। যাতে তাঁর সঙ্গে দেখা যাচ্ছে আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)-কেও। ছবিটির ক্যাপশনে তার গল্প বলেছেন তিনি। জানিয়েছেন, ছবিটি তাঁদের প্রথম ডেটের সময়কার।

তাহিরা আর আয়ুষ্মানের প্রথম দেখা হয় স্কুলে পড়ার সময়ে। তাঁরা একই টিউশনে পড়তেন। সেখান থেকেই শুরু প্রেম। দীর্ঘ প্রেমপর্বের পর ২০০৮ সালের নভেম্বর মাসে দু'জন বিয়ে করেন। বর্তমানে তাঁদের দুই সন্তানও রয়েছে।

তাহিরা মাঝে মধ্যেই তাঁদের পুরনো ছবি শেয়ার করে থাকেন। লকডাউনের শুরুতেও এমন একটা ছবি শেয়ার করে তিনি জানিয়েছিলেন, প্রথম ডেটিংয়ের সময়ের ছবি। ছবিটিতে দু'জনকে বেশ দূরত্বে বসে থাকতেই দেখা যায়। পরেই লিখেছিলেন তখনও আমরা গভীর ভাবে বিশ্বাস করতাম সামাজিক দূরত্ব দরকার। ছবিতে দেখা যায়, আকাশি রঙের শার্ট আর রিমলেস চশমায় আয়ুষ্মান বসে, তার পাশেই কালো ড্রেসে বসে তাহিরা!

সম্প্রতি সেই ছবিটির মতোই আরেকটি ছবি শেয়ার করেন তিনি। দেখে বোঝা যায়, আগের ছবিটার জায়গাতেই তোলা এই ছবিটিও। তবে, এখানে শুধু তাহিরা আর আয়ুষ্মান নয়, ফ্রেমে রয়েছেন তাঁদের বন্ধুরাও। তাহিরার হাতে চিপসের বাকেট ও আয়ুষ্মান চিপস খাচ্ছেন। ক্যাপশনে তাই তাহিরা লেখেন, আমি প্রথম থেকেই আয়ুষ্মানের ব্যাপারে নিজের প্রায়োরিটিগুলো ঠিক করে নিয়েছিলাম। ঠিক করেছিলাম যে, চিপসের বাটি আমার হাতেই থাকবে। আর শুধু চিপস নয়, সাধারণ খাবারের ক্ষেত্রেও এই ব্যাপারটাই বজায় রয়েছে। এর পর তিনি নিজের বন্ধুদের সঙ্গে পরিচয় করান সবার!

প্রসঙ্গত, ক্যানসার থেকে সুস্থ হয়ে ওঠা তাহিরা ২০১১ সালে লেখক হিসেবে নিজের যাত্রা শুরু করেন। তাঁর প্রথম লেখা বই আই প্রোমাইস। এর পর সোলড আউট, দ্য টুয়েলভ কমেন্ডমেন্টস অফ বিইং আ ওম্যাান লেখেন তিনি। জানা গিয়েছে, আয়ুষ্মান-এর বায়োগ্রাফি ক্র্যাকিং দা কোড: মাই জার্নি ইন বলিউডে তিনিও আয়ুষ্মানের সঙ্গে লিখেছেন।

এ দিকে, আয়ুষ্মান সম্প্রতি OTT রিলিজ গুলাবো সিতাবোর কাজ শেষ করেছেন। এই সিনেমায় তিনি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। পাশাপাশি কিছু দিন আগেই কাজ শেষ করেছেন চন্ডীগড় করে আশিকি-র। তিনি জানিয়েছেন, এর পর অনুভূতি কাশ্যপ (Anubhuti Kashyap)-এর সিনেমা ডক্টর জি-তে কাজ শুরু করবেন তিনি।

Published by:Akash Misra
First published: