বিকিনি উড়ে এসে পড়ছে মুখে ! মলদ্বীপে প্রেমিকের সঙ্গে এসব কি করছেন তাপসী পান্নু ?

বিকিনি উড়ে এসে পড়ছে মুখে ! মলদ্বীপে প্রেমিকের সঙ্গে এসব কি করছেন তাপসী পান্নু ?
মলদ্বীপে গিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে চুটিয়ে করছেন প্রেম।

মলদ্বীপে গিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে চুটিয়ে করছেন প্রেম।

  • Share this:

    #মুম্বই: তাপসী পান্নু। বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন। অমিতাভ বচ্চনের সঙ্গেও অভিনয় করেছেন পাল্লা দিয়ে। 'বদলা' ছবিতে তাঁর অভিনয় ছিল দেখার মতো। সাহসী এবং বোল্ড চরিত্রে বার বার অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। রাফ এন্ড টাফ চরিত্রের জন্য তিনি পারফেক্ট। তবে শুধু বলিউডি ছবি নয় দক্ষিণী ছবিতেও তাপসীর জনপ্রিয়তা তুঙ্গে।

    তবে এই নায়িকার প্রেম জীবন নিবে খুব একটা শোনা যায় না। অনেক কিছুর বিরুদ্ধে তিনি কথা বললেও নিজের প্রেম জীবন নিবে খুব একতা কথা বলেন না। করোনা আবহ সামান্য হালকা হতেই মলদ্বীপ উড়ে গিয়েছেন তিনি। সঙ্গে গিয়েছেন তাপসীর বোনেরা। ও প্রেমিক মেথিয়াস বো। হ্যাঁ এই তরুণের সঙ্গেই প্রেম জমিয়েছেন তাপসী।

    মলদ্বীপে গিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে চুটিয়ে করছেন প্রেম। শুধু প্রেম নয় একটি মজার ভিডিও বানিবে ফেললেন তাঁরা সবাই মিলে। 'বিগিনি শ্যুট'। বিকিনি থাকলেও নাম রেখেছেন বিগিনি। মজার ভিডিওতে তাপসীর মুখে ছুঁড়ে মারা হচ্ছে বিকিনি এবং অর্ন্তবাস। তুমুল নাচছেন সকলে মিলে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাপসী নিজেই।

    View this post on Instagram

    Holiday got me like.... thank u for having us @tajmaldives ur place is next level s...

    A post shared by Mathias Boe (@mathias.boe) on

    এই ভিডিওতেই দেখা গিয়েছে তাঁর প্রেমিককে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়। মুহূর্তে সকলে শেয়ার করতে শুরু করেন। ছুটি সঙ্গে ভিডিও দুটোই করে ফেললেন তাপসী। তাঁর বোনেদেরও অংশ নিতে দেখা গিয়েছে এই ভিডিওতে। ফিরে এসেই ফের শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন তাপসী। হাতে রয়েছে অনেকগুলো কাজ।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর