মরুভূমিতে জামা খুলে পুশ-আপ শুরু তাপসী পান্নুর! রশমি রকেট-এর শ্যুটিং ভিডিও ভাইরাল

মরুভূমিতে জামা খুলে পুশ-আপ শুরু তাপসী পান্নুর! রশমি রকেট-এর শ্যুটিং ভিডিও ভাইরাল
photo source Instagram

এই পোস্টেই তাপসী জানিয়েছেন তিনি শ্যুটিং শেষ করলেন 'রশমি রকেট'-এর।

  • Share this:

    #মুম্বই: তামসী পান্নু। বোল্ড, সাহসী এবং দক্ষ অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। তিনি সাউথের ছবি দিবেই নিজের অভিনয়ের সূচনা করেন। তারপর ধীরে ধীরে বলিউডে পা রাখেন। 'পিঙ্ক', 'শাবানা', 'বদলা', 'থাপ্পড়'-এর মতো ছবি তৈরি হতে শুরু করে শুধু মাত্র তাপসীকে ভেবেই। ঠিক ষেমন নায়ক ছাড়াই ছবি টেনে নিয়ে যেতে পারেন বিদ্যা বালন। তেমনটাই পারেন তাপসী পান্নু। সাবলীল অভিনয়ে টেক্কা দিতে পারেন অমিতাভ বচ্চন থেকে অক্ষয় কুমারের মতো অভিনেতাদের। মিষ্টি, আবার দাপুটে এই নায়িকার গুণমুগ্ধ গোটা বলিউড।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    তাপসীর পরবর্তী ছবি হল ‘রশমি রকেট’। যার জন্য তাঁর ভক্তরা অনেক দিন ধরেই অপেক্ষা করে রয়েছেন। বিনোদন জগতে ‘রশমি রকেট’ নিয়ে গুঞ্জন উঠছিল মাঝে মধ্যেই। কারণ এই ছবিতে তাপসীকে দেখা যাবে একজন অ্যাথলেটের চরিত্রে, যা নায়িকার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং। এই ছবিটিও তৈরি হচ্ছে শুধু মাত্র নায়িকাকে কেন্দ্র করেই। আজ পর্যন্ত তাপসীর কোনও অভিনয় দর্শককে নিরাশ করেনি। তার কারণ অবশ্যই অভিনেত্রীর কঠোর পরিশ্রম। যেমন 'রশমি রকেট'-এর জন্য তিনি সব থেকে বেশি নজর দিয়েছেন শরীর চর্চায়। তাঁকে কখনও দেখা যাচ্ছে জিমে গিয়ে শরীরচর্চা করতে আবার কখনও মরুভূমিতে শ্যুটিংয়ের মাঝেই -পুশ-আপে ব্যস্ত নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    'রশমি রকেট'-এর শেষ মুহূর্তের শ্যুটিং চলছে কচ্ছ মরুভূমিতে। সেখান থেকেই নানা ছবি ও ভিডিও শেয়ার করছেন অভিনেত্রী। শ্যুটিং স্পটে হঠাৎ তাঁকে দেখা গেল জ্যাকেট খুলে রেখে পুশ-আপ করতে। এই ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাতে। আর তা দেখা মাত্রই ভাইরাল হয়। এই পোস্টেই তাপসী জানিয়েছেন তিনি শ্যুটিং শেষ করলেন 'রশমি রকেট'-এর। প্রসঙ্গত, তাপসী কিন্তু অভিনয় নিয়ে পড়াশোনা করেননি। তিনি একজন কম্পিউটার সাইন্সের স্নাতক। পরবর্তীতে তিনি সফটওয়ার টেকনোলজি নিয়ে পড়াশোনা করে চাকরি শুরু করেন। তার মাঝেই চলছিল মডেলিং। এর পর হঠাৎ সিদ্ধান্ত এবং সাউথের ছবি দিয়ে অভিনয়ে পা রাখা।

    Published by:Piya Banerjee
    First published: