corona virus btn
corona virus btn
Loading

মহিলাকে শ্লীলতাহানি, গ্রেফতার স্বামী ওম!

মহিলাকে শ্লীলতাহানি, গ্রেফতার স্বামী ওম!

বিগবসের ঘরে মহিলা প্রতিযোগীদের অশ্লীল মন্তব্য করার জন্য জনপ্রিয় হয়ে উঠেছিলেন স্বামী ওম ৷

  • Share this:

#মুম্বই: বিগবসের ঘরে মহিলা প্রতিযোগীদের অশ্লীল মন্তব্য করার জন্য জনপ্রিয় হয়ে উঠেছিলেন স্বামী ওম ৷ এমনকী, বিগবস সঞ্চালক ও বলিউডের সুলতান সলমন খানকে নিয়েও যা নয় তাই বলেছেন স্বামী ৷ তবে এবার স্বামী যা অপকর্মটি করলেন, তার জন্য স্বামীর কপালে জুটল সোজা হাজতবাস !

সম্প্রতি এক মহিলা অভিযোগের ভিত্তিতে স্বামী ওম ও তার সাগরেদ সন্তোষ আনন্দকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ ৷ মহিলার অভিযোগ অনুযায়ী, স্বামী ওম এবং তাঁর সাগরেদ সন্তোষ ধর্ষণের চেষ্টা করে ৷

মহিলার পুলিশকে জানিয়েছেন, রাজঘাট পাওয়ার হাউজের কাছে ব্যক্তিগত কাজে গিয়েছিলেন তিনি। তখনই স্বামী ওম এবং তাঁর সঙ্গী তাঁকে কাছেই আশ্রমের একটি ঘরে ডেকে নিয়ে যান এবং ধর্ষণের চেষ্টা করেন। তিনি অনুনয়, বিনয় করলেও তাঁরা তাঁকে মুক্তি দেননি। উল্টে তাঁর ভাবমূর্তি খারাপ করে দেওয়ার হুমকি দেওয়া হয়। এই অভিযোগের ভিত্তিতেই স্বামী ওম ও তাঁর সঙ্গীকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। সোমবার ম্যাজিস্ট্রেটের সামনে অভিযোগকারীর বয়ান রেকর্ড করা হবে। স্বামী ওমের বিরুদ্ধে এমন অভিযোগ নতুন হলেও এর আগে তাঁর নিজের ভাইয়ের সম্পত্তি লুঠের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এখনও সেই মামলা চলছে।

First published: February 12, 2017, 5:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर