Home /News /entertainment /
Sushmita Sen : তিনবার বিয়ে ঠিক হয়েও ভেঙে যায়! কেন আর বিয়েই করলেন না, ফাঁস করলেন সুস্মিতা নিজেই

Sushmita Sen : তিনবার বিয়ে ঠিক হয়েও ভেঙে যায়! কেন আর বিয়েই করলেন না, ফাঁস করলেন সুস্মিতা নিজেই

তিনবার বিয়ে ঠিক হয়েও ভেঙে যায়! কেন আর বিয়েই করলেন না, ফাঁস করলেন সুস্মিতা নিজেই

তিনবার বিয়ে ঠিক হয়েও ভেঙে যায়! কেন আর বিয়েই করলেন না, ফাঁস করলেন সুস্মিতা নিজেই

Sushmita Sen : একাধিক সম্পর্কে জড়ালেও, বিয়ের পিঁড়িতে আজও বসেননই বঙ্গতনয়া।

  • Share this:

    #মুম্বই: তিনি বিশ্বসুন্দরী। শুধু বাহ্যিক সৌন্দর্য নয়। তাঁর ব্যক্তিত্ব ও জীবনযাপন সবটাই অনুপ্রেরণা দেয় মানুষকে। ভক্তের সংখ্যা অসংখ্য। আজও বহু পুরুষ তাঁর রূপ ও গুণে মুগ্ধ। তিনি সুস্মিতা সেন। একাধিক সম্পর্কে জড়ালেও, বিয়ের পিঁড়িতে আজও বসেননই বঙ্গতনয়া। সম্প্রতি টুইঙ্কল খান্নার শো-য়ে সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বললেন সুস্মিতা।

    সুস্মিতা বলছেন, "সৌভাগ্যবশত বেশ কয়েকজন আকর্ষণীয় পুরুষের সঙ্গে আমার সাক্ষাৎ হয়েছে। কিন্তু আমি বিয়ে করলাম না তার কারণ হল, এই পুরুষেরা আমায় শুধু হতাশ করেছে। এর সঙ্গে আমার সন্তানদের কোনও সম্পর্ক নেই। আমার দুই সন্তানই আমার জীবনে নতুন মানুষ দেখলে তাঁদের স্বাগত জানিয়েছে। কোনও আপত্তি করেনি। প্রত্যেককে ভালবাসা ও শ্রদ্ধা দিয়েছে ওরা। এটাই আমার দেখতে সবচেয়ে ভাল লাগে।"

    আরও পড়ুন- এ কী অবস্থা করণ জোহরের! 'কফি উইথ করণ'-এ আনার জন্য তারকাদের হাতে পায়ে ধরছেন

    তিন বার বিয়ে হতে হতেও হয়নি সুস্মিতার। অভিনেত্রী বলছেন, "তিনবার প্রায় বিয়ে হতে হতেও হয়নি। তিন বার ঈশ্বর আমায় বাঁচিয়েছে। আমি বলে বোঝাতে পারব না, কেমন বিপর্যয় এসেছিল। ভগবান আমায় ও আমার সন্তানদের বাঁচিয়েছে। এসব অগোছালো সম্পর্ক থেকে আমায় ঈশ্বর বাঁচিয়েছে।"

    গত বছর প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়া প্রকাশ করেছিলেন সুস্মিতা। তিনি লিখেছিলেন, "আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে।"

    প্রসঙ্গত, দুই কন্যাসন্তানের মা সুস্মিতা। দুজনকেই সুস্মিতা দত্তক নিয়েছেন। সুস্মিতা সমাজে এক নতুন উদাহরণ তৈরি করেছেন। বুঝিয়ে দিয়েছেন মাতৃত্বের স্বাদ পেতে বিয়ের তেমন প্রয়োজন নেই। বিয়ে করা বা না করা দুটোই দুজন প্রাপ্তবয়স্ক মানুষের নিজস্ব ইচ্ছের উপর।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sushmita Sen

    পরবর্তী খবর