Home /News /entertainment /
Sushmita Sen Rohman Shawl break up: ব্রেক আপের পরে ফের বয়ফ্রেন্ড রোহমানের সঙ্গে সুস্মিতা সেন!

Sushmita Sen Rohman Shawl break up: ব্রেক আপের পরে ফের বয়ফ্রেন্ড রোহমানের সঙ্গে সুস্মিতা সেন!

প্রেমিক রোহমানের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছেন সুস্মিতা

প্রেমিক রোহমানের সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছেন সুস্মিতা

Sushmita Sen Rohman Shawl break up: রোহমান যে সুস্মিতার মেয়েদের কাছে বাবার মতোই এই নিয়ে কোনও দ্বিধা নেই অভিনেত্রীর।

  • Share this:

    #মুম্বই: প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন সুস্মিতা সেন। গত বছরের ডিসেম্বরে প্রেমিক রোহমান শালের (Rohman Shawl) সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের ঘোষণা করেন সুস্মিতা (Sushmita Sen)। কিন্তু সম্পর্ক ভেঙে গেলেও (Sushmita Sen Rohman Shawl break up) যোগাযোগ কি থেমে থাকে? বন্ধুত্বে কি বদল আসে? তেমন তুমুল বদল যে আসে না তা প্রমাণ করেছেন সুস্মিতাই। অভিনেত্রী এবং প্রাক্তন মিস ইউনিভার্সকে বিচ্ছেদের পরে প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা গিয়েছে ফের। বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে, প্রাক্তন এই প্রেমিক যুগল অভিনেত্রীর বাড়ি থেকে একই গাড়িতে একসঙ্গে বেরিয়েছিলেন। তাঁদের সঙ্গে এক অন্য বন্ধুও ছিলেন।

    বলিউড লাইফ (Bollywood Life) জানাচ্ছে, “সুশ এবং রোহমান তাঁর বাড়ির নীচে আধ ঘণ্টা ধরে একে অপরের সঙ্গে কথা বলেছিলেন। এখানেই শেষ নয়, সুস্মিতার বাড়িতে গিয়েও বেশ কয়েক ঘণ্টা সময় কাটিয়েছেন তাঁরা। সুস্মিতা এবং রোহমানের প্রেমের সম্পর্কে (Sushmita Sen Rohman Shawl break up) দাঁড়ি পড়লেও সুস্মিতার মেয়ে রেনে এবং আলিসার সঙ্গে রোহমানের সম্পর্কের সুতো খুবই শক্ত। রোহমানের সঙ্গে খুবই ঘনিষ্ট সম্পর্ক দুই কন্যার।”

    আরও পড়ুন; আন্তর্জাতিক চলচ্চিত্রে 'গুড্ডু ভাইয়া'! ভারতে মুক্তি পাচ্ছে আলির ডেথ অন দ্য নাইল

    বলিউড লাইফকে এই সূত্রটি আরও জানিয়েছে, রোহমান যে সুস্মিতার মেয়েদের কাছে বাবার মতোই এই নিয়ে কোনও দ্বিধা নেই অভিনেত্রীর। “রোহমান ওদের কাছে প্রায় বাবার মতো এবং যখনই ওদের প্রয়োজন হবে তখনই রোহমান ওদের জন্য রইবে। সুস্মিতারও এই বাবা-মেয়েদের এই রসায়ন নিয়ে কোনও দ্বিধা দ্বন্দ্ব নেই বরং এই সম্পর্কের বন্ধনে খুশিই সুস্মিতা। রোহমানের সঙ্গে সুস্মিতার মেয়েদের যে যোগাযোগ এবং রোহমানের তরফে যে ভালোবাসা তা এই ব্রেক আপের (Sushmita Sen Rohman Shawl break up) পরেও অক্ষতই। সুস্মিতার বিশ্বাস এই যোগাযোগ কখনই শেষ হবে না,” জানিয়েছে বলিউড লাইফ।

    আরও পড়ুন- পুনর্জন্মে দক্ষিণে মিশেছে বাংলা! নেটফ্লিক্সে শ্যাম সিংহ রায় দেখে মুগ্ধ দর্শকরা!

    গত বছরের ডিসেম্বরে, সুস্মিতা একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে তাঁর ব্রেক আপের কথা ঘোষণা করেন। ওই পোস্টে লেখা ছিল, “আমরা বন্ধু হিসাবে শুরু করেছিলাম, আমরা বন্ধুই রয়েছি! সম্পর্কটা অনেক আগেই শেষ হয়ে গিয়েছে... ভালোবাসা রয়ে গেছে!! আমি তোমাদের ভালোবাসি!!! #দুগ্গাদুগ্গা।"

    সুস্মিতা সেন হিন্দুস্তান টাইমসকে জানিয়েছেন, তিনি বন্ধুত্বপূর্ণভাবেই সম্পর্কটিকে বিদায় জানাতে চেয়েছিলেন কারণ তিনি যে সম্পর্কের অংশ ছিলেন তা তাঁর নিজস্ব শক্তিকে একটু একটু করে বাড়িয়ে তুলতে সাহায্য করেছে। সুস্মিতা বলেন, “পৃথিবীর এই ভালোবাসাটা দরকার। যথেষ্ট সমস্যা আমাদের চারপাশের পৃথিবীতে।”

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর