বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মৃত্যুর ঠিক আগের দিন, ২৬/১১ হামলা নিয়ে নতুন ছবিতে কাজের অফার পেয়েছিলেন সুশান্ত !

মৃত্যুর ঠিক আগের দিন, ২৬/১১ হামলা নিয়ে নতুন ছবিতে কাজের অফার পেয়েছিলেন সুশান্ত !
photo source collected

১৫ জুন ভিডিও কনফারেন্স হওয়ার কথা ছিল। সেই মতো সময় দিয়েছিলেন সুশান্ত। সুশান্তের কল লিস্টেও এই প্রমান পাওয়া গিয়েছে।

  • Share this:

#মুম্বই:  সুশান্ত সিং রাজপুত জুনের ১৪ তারিখ নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিবে আত্মহত্যা করেন। এর পর প্রায় ৫ মাসের বেশি সময় কেটে গিয়েছে। সিবিআই তদন্ত শুরু তো হয়েছে। কিন্তু সামনে আসেনি কোনও তথ্য। তাঁর মৃত্যুর কারণ এখনও জানাতে পারেনি সিবিআই। যদিও তাঁদের ইশারা আত্মহত্যার দিকেই। মুম্বই পুলিশ আগেই বলেছে সুশান্ত আত্মহত্যা করেছেন। চরম মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। তাঁর হাত থেকে ছবি চলে গিয়েছিল বলেই নাকি তিনি অবসাদে ছিলেন। কিন্তু ভালো করে দেখলে দেখা যাবে সুশান্ত নিজেই অনেক ছবি না করেছেন। আবার কিছু বড় বাজেটের ছবি তিনি করতে পারেননি সময়ের অভাবে। সেই সময়ে তাঁর হাতে কাজ থাকার জন্য। এভাবেই সব মিলিয়ে সাতটা ছবি হাতছাড়া হয়েছে তাঁর। হ্যাঁ বড় পরিচালকের ছবিও তাঁকে দেওয়া হয়নি। তবে দেখতে গেলে সুশান্তের হাতে কাজ ছিল না এমনটা নয়। তিনি দক্ষ অভিনেতা। নেপোটিজম যতই থাক সুশান্ত নিজের একটা আলাদা ফ্যানবেস ও কাজের স্টাইল তৈরি করে ফেলেছিলেন। সেই অর্থে দেখতে গেলে ছবি না থাকার জন্য তাঁর অবসাদ হতে পারে না। এরই মধ্যে এক চাঞ্চল্যকর খবর সামনে এসেছে।

মুম্বইয়ের আতঙ্কবাদী হামলার কালো দিন ২৬/১১, সেই দিন পাকিস্তান থেকে ভারতে ঢুকে নিরিহ মানুষদের প্রাণ নিয়েছিল উগ্রপন্থিরা। জীবিত ধরা পড়েছিল আজমল কাশব। কিভাবে সে উগ্রপন্থি হয়েছে সে ঘটনা উঠে এসেছিল সামনে। এই ২৬/১১ সন্ত্রাস হামলার ওপরেই ছবি করার কথা ভাবছিলেন পরিচালক নিখিল আডবানী। এ বিষয়ে সুশান্তের সঙ্গে কথাও বলেছেন তিনি। সুশান্তকেই তিনি মুখ্য চরিত্রের জন্য ভেবেছিলেন।

কিন্তু তাঁর আগেই সব শেষ করে দেয় সুশান্ত। জেরায় পরিচালক নিখিল জানিয়েছেন ১৩ জুন সুশান্তের সঙ্গে তাঁর ও নির্মাতা রমেশ তুরানির বহুক্ষণ কনফারেন্সে ফোনে কথা হয়। ১৫ জুন ভিডিও কনফারেন্স হওয়ার কথা ছিল। সেই মতো সময় দিয়েছিলেন সুশান্ত। সুশান্তের কল লিস্টেও এই প্রমান পাওয়া গিয়েছে। তার মানে সুশান্তের হাতে নতুন কাজ এসে গিয়েছিল তাও এই লকডাউনের মধ্যেই। অতএব মানসিক অবসাদ হওয়ার কথা নয়। যদি হয়ও তবে তিনি ১৫ তারিখ কি ভাবে কথা দিয়েছিলেন মিটিং করার? তবে কি খুনের দিকেই ইশারা করছে এই তথ্য! সবটাই এখন সিবিআই-এর হাতে।

Published by: Piya Banerjee
First published: November 19, 2020, 6:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर